ad720-90

বাইটহাবের ব্যান হওয়া ইউজারদের জন্য সুখবর!!! [বিস্তারিত পোস্টে]


আসসালামু আলাইকুম!!

কেমন আছেন সবাই?!

আশা করি, সকলেই ভালো আছেন এবং সুস্থ্য আছেন।

টাইটেল দেখেই বুঝে ফেলেছেন পোস্টটা মূলত কি নিয়ে…
আশা করি, যেহেতু আপনারা বাইটহাবের পুরোনো সদস্য, সেহেতু বাইটহাব সম্পর্কে জানেন। বাইটহাব নিয়ে আমি এখন পর্যন্ত ধারাবাহিক ভাবে ৬-৭ টা পোস্ট করেছিলাম ট্রিকবিডিতে।
যার মাধ্যমে আপনাদের সাথে মূলত বাইটহাবের পরিচয়। আপনারা যারা এখনো বাইটহাব সম্পর্কে জানেন না , তারা দয়া করে আমার একাউন্ট থেকে আগের পোস্টসমূহ দেখে আসুন।

[বিশেষ দ্রষ্টব্যঃ আপাতত আমাদের কোনো রেফার / প্রমোশন ইভেন্ট চালু নেই। তবে টেলিগ্রাম গ্রুপে প্রায় ইভেন্টের আয়োজন করা হয়। ]

যাই হোক , মূল টপিকে ফিরে আসি।

যেহেতু খুব ক্ষুদ্র একটা বার্তা সবার মাঝে বিলাতে এসেছি, সেহেতু পোস্টটিও ক্ষুদ্রের মধ্যে রাখার আপ্রাণ চেষ্টা করবো।

ক্ষুদ্রবার্তাঃ

আপনারা যারা সেই প্রথম থেকে বাইটহাবের সাথে আছেন, তারা অনেকেই বাইটহাবের বিভিন্ন প্রোমশনাল রাউন্ডে অংশগ্রহণ করেছিলেন। অনেকেই ভালো ইনকাম করেছিলেন আবার অনেকেই আইডি হারিয়ে কিংবা ব্যান খেয়ে হতাশ হয়েছিলেন। হয়তো একাউন্টে ভালো একটা এমাউন্ট ছিলো, কিন্তু উইথড্র করবো করবো করে আর করা হলো না। শেষমেষ রুলস ভঙ্গের কারণে ব্যান !!

আমি সেসব হতাশাগ্রস্থ ব্যক্তিদের জন্য সুসংবাদ নিয়ে এসেছি। 😀 মূলত যারা ব্যান খেয়েছিলেন কিংবা কোনো ভুলের কারণে আইডি হারিয়েছিলেন তারা চাইলে তাদের আইডি ফিরে পেতে পারেন। ইনফেক্ট , আপনাদের একাউন্টে যে এমাউন্ট ছিলো , তাও সাথে সাথে ফিরে পাবেন। 😀 এক পয়সাও এদিক সেদিক হইবো না (ক্রিপ্টো প্রাইস আপডাউনের ফ্যাক্ট ব্যতীত)

আইডি ফিরে পেতে করণীয়ঃ

আইডি ফিরে পাবেন শুধুমাত্র তারাই , যারা Mnemonics সমূহ সেভ করে রেখেছিলো। আর যারা সিক্রেট মনেমনিক্স হারিয়ে ফেলেছেন , তাদের জন্য একরাশ দুঃখ! 🙁
আপনারা যারা মনেমনিক্স সেইভ করে রেখেছিলেন, তারা দয়া করে আপনাদের ব্যান হওয়া একাউন্টের ইউজার আইডিটি ByteHub Bangladesh গ্রুপে মেসেজ করে দিন সাথে আমাকে মেনশন করে দিবেন ।

আশা করি, ২৪ ঘন্টার মধ্যে আপনার আইডিটি ফিরে পাবেন 😀 কি খুশি তো?

ওয়েট…আপনাকে কেন মেনশন দিমু??

অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, আপনাদের সকলের দোয়া এবং ভালোবাসায় আমি বর্তমানে বাইটহাব বাংলাদেশ গ্রুপ এবং পেজ ম্যানেজ করছি এবং একই সাথে লীড দিচ্ছি। এটা আসলে আমার একটা ছোটখাট চাকুরী হলেও আমি খুশি মনে নিজের দেশকে ভিনদেশীদের কাছে সুন্দর করে রিপ্রেজেন্ট করছি। বাংলাদেশ গ্রুপ নিয়ে আমার অনেক প্ল্যান আছে, কিন্তু তার আগে আমি দেখেছিলাম আমি যখন বাইটহাব নিয়ে পোস্ট করেছিলাম সম্ভবত এপ্রিলের দিকে,
অনেকেই খুব কষ্ট করে ভাল এমাউন্ট আর্ণ করেও উইথড্র করতে পারে নাই, বিভিন্ন কারণে তাদের আইডি ব্যান করে দেওয়া হয়। তারা আমাকে হাজার রিকোয়েস্ট করলেও আমি তাদের জন্য তখন কিছুই করতে পারিনি। কারণ, আমি তখন তাদের মতোই একজন সাধারণ ইউজার ছিলাম।

কিন্তু আলহামদুলিল্লাহ, আমার উপর যখনই দায়িত্ব অর্পিত হয়, তখনই সিদ্ধান্ত নিয়ে নিলাম যে যারা ব্যান খেয়েছিলো তাদের জন্য কিছু করবো যেহেতু আমার এখন সেই ক্ষমতাটা আছে।
কিন্তু সবার একাউন্ট তোহ আর মনে নেই , তাই এই পোস্ট দেওয়া । আপনারা যারা আইডি হারিয়ে ফেলেছেন, কিন্তু মনেমনিক্স সেইভ করে রেখেছেন নিজেদের কাছে, তারা কাইন্ডলি আমাকে ইউজার আইডিটি টেলিগ্রাম গ্রুপে মেসেজ করে দিন…আমি আইডী আনব্যান করে ফিরিয়ে দিবো ইনশা-আল্লাহ।
তাছাড়া, বাইটহাব সংক্রান্ত যেকোনো প্রকার সমস্যার জন্য কিংবা প্রশ্নের জন্য নির্দ্বিধায় আমাকে মেনশন করে গ্রুপে
মেসেজ করতে পারেন। মেনশন দিলে হয় কি, আপনার মেসেজের নোটিফিকেশন আমি পেয়ে যাবো দ্রুত। আর দ্রুত মেসেজ পেলে, দ্রুত সাপোর্ট 😀

একটি সুসংবাদঃ

আপনারা যারা আমার পোস্ট দেখে বাইটহাবের মাধ্যমে ব্রেভের পেমেন্ট এনেছিলেন কিন্তু ০.০২ ইথারের কম পরিমান হওয়াই উইথড্র করতে পারেননি, সুসংবাদটি মূলত তাদের জন্য…
আর তা হলোঃ এখন বাইটহাবের ইথারিয়াম মিনিমাম উইথড্রঃ ০.০০২

যাক, সকলের প্রতি শুভ কামনা সহিত আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। দেখা হবে আগামী পর্ব থুক্কু পোস্টে ইনশাআল্লাহ।

আল্লাহ হাফিজ।

প্রোমোশনাল লিংকঃ

রিজনেবল দামে ক্রিপ্টোকারেন্সী ডলার (BTC/ETH/BAT) কেনা বেচা করতে আমার এই টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে পারেন।

ধন্যবাদ।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar