ad720-90

মোবাইল অ্যাপসে বিমান’র টিকিট কিনলে ১০% ছাড়


বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মোবাইল অ্যাপস টিকিট কিনলে শতকরা ১০ ভাগ (১০%) ছাড় দেয়া হবে।  আগামী ১৬ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি  ২০২০ পর্যন্ত ১০%  ছাড়ে প্রেমোকোড  বিজয়-৭১ (BIJOY71)  ব্যবহার করে টিকিট ক্রয় করতে পারবেন।

বিমানের টিকিট ক্রয় সহজীকরণ, গতিশীল ও যাত্রা নির্বিঘ্ন করার জন্য  চালু হয়েছে “বিমান বাংলাদেশ এয়ারলাইন্স” নামে মোবাইল অ্যাপস। এটি বিমান বাংলাদেশ  এয়ারলাইন্সের  অফিসিয়্লা  অ্যাপস। এই অ্যাপস ব্যবহার করে নিজের মোবাইল থেকেই ক্রয় করা যাবে বিমানের সকল গন্তব্যের টিকিট। আর মূল্য পরিশোধ করা যাবে বিকাশ ,রকেট ও যে কোন ক্রেডিড কার্ড ও ডেবিট কার্ডের মাধ্যমে। গুগল প্লে স্টোর  অথবা অ্যাপস  স্টোর থেকে যে কোন স্মার্টফোনে অ্যাপসটি ডাউনলোড করলে পৃথিবীর যে কোন প্রান্ত থেকে বিমানের ফ্লাইট সংক্রান্ত  সকল তথ্য পাওয়া যাবে।

এ এ্যাপসের মাধ্যমে যাত্রীগণ ফ্লাইট সম্পর্কিত সকল তথ্য, ফ্লাইট স্ট্যাটাস, ফ্লাইট শিডিউল, সেলস সেণ্টার সমূহের ঠিকানা, অনলাইন টিকিট ও রিফাল্ড, হেল্পডেস্ক এবং টিকিট বুকিং সংক্রান্ত সমস্ত তথ্য জানতে পারবেন।

রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রী সেবা দেয়া সময়ের গুরুত্বকে সর্বোচ্চ অগ্রাধিকার নিয়ে সহজ যাত্রা নিশ্চিত করতে এ এ্যাপস চালু হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ শাখার উপ-মহাব্যবস্থাপক তাহেরা খাতুন জানান, যাত্রীদের নির্বিঘ্ন ও নিরাপদ  যাত্রার সহযোগীতা দেয়ার  জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান লক্ষ্য। বিমানের মোবাইল অ্যাপসের মাধ্যমে  টিকিট  ক্রয় ও অত্যাধুনিক  উড়োজাহাজে নতুন নতুন গন্তব্যে যাত্রীদের ভ্রমণ  আরো সহজ ও আরামদায়ক হবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar