ad720-90

৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ও ৮ জিবি RAM নিয়ে আসছে Oppo Reno 3


২৬ ডিসেম্বর লঞ্চ করতে চলেছে Oppo-র নতুন স্মার্টফোন Reno 3। এই ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরাসহ কোয়াড (চারটে) রিয়ার ক্যামেরা সেটআপ। একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Oppo Reno। এ বার এক নজরে দেখে নেওয়া যাক Oppo Reno-এর স্পেসিফিকেশন –

১) এই ফোনে থাকছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮4 শতাংশের বেশি।

২) এই ফোনে রয়েছে ৮ জিবি RAM আর ১২৮/২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

৩) এই ফোনে রয়েছে Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম। এর উপরেই চলবে ColorOS 6 স্কিন। এর সঙ্গে থাকছে Octa-core প্রসেসার আর Snapdragon 730G চিপসেট।

৪) ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স যুক্ত ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 প্রাইমারি, ওয়াইড অ্যাঙ্গল সেন্সার) + ৮ মেগাপিক্সেলের (আলট্রা ওয়াইড অ্যাঙ্গল সেন্সার) + ২ মেগাপিক্সেলের (ম্যাক্রো ক্যামেরা) + ২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার)-সহ কোয়াড (চারটে) রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ডিসপ্লের নিচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে VOOC 4.0 (30W) ফাস্ট চার্জিং-এর সুবিধা। জানা গিয়েছে, মাত্র ৩০ মিনিটেই এই ফোনের ৬৭ শতাংশ ব্যাটারি চার্জ হয়ে যাবে। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C 1.0 port।

৬) জানা গিয়েছে, Oppo Reno 3 সিরিজে থাকছে ৩৬০ ডিগ্রি অ্যান্টেনা ডিজাইন। এর ফলে অন্যান্য ফোনের তুলনায় এই ফোনে সিগনাল গ্রহণের ক্ষমতা অনেক  বেশি।

৭) চীনে Oppo Reno 3–র দাম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar