ad720-90

আইফোন ১১ ফটোগ্রাফি প্রতিযোগিতায় অ্যাপল


“#ShotoniPhone” এবং “#NightmodeChallenge” হ্যাশট্যাগ দিয়ে ইনস্টাগ্রাম বা টুইটার বা ওয়েইবোতে ছবি জমা দিতে পারবেন প্রতিযোগিরা। কোন মডেলের আইফোন দিয়ে ছবি তোলা হয়েছে তা ক্যাপশনে অন্তর্ভুক্ত করতে বলা হয়েছে। মান ঠিক রাখতে ইমেইলেও ছবি জমা দেওয়া যাবে বলে জানিয়েছে অ্যাপল– খবর বিজনেস ইনসাইডারের।

অ্যাপলের পক্ষ থেকে বলা হয়, তারা বিশ্বাস করে, “শিল্পীদেরকে তাদের কাজের জন্য পুরস্কার দেওয়া উচিত এবং বিজয়ী পাঁচ ফটোগ্রাফারকে লাইসেন্সিং ফি দেওয়া হবে।”

বিজয়ীদেরকে ঠিক কী পরিমাণ পুরস্কার দেওয়া হবে তা নির্দিষ্ট করে জানায়নি আইফোন নির্মাতা প্রতিষ্ঠানটি।

আগের বছর সেপ্টেম্বরে আইফোন ১১, ১১ প্রো এবং ১১ প্রো ম্যাক্সে নাইট মোড চালু করে অ্যাপল। কম আলোতে ভালো মানের ছবি তুলতে পারে এই মোড, যা সয়ংক্রিয়ভাবে চালু হয়।

আইফোনের ফটোস অ্যাপে ছবি এডিট করে বা না করে দুইভাবেই ছবি জমা দিতে পারবেন প্রতিযোগিরা। তৃতীয় পক্ষের অ্যাপে এডিট করা ছবিও ছবি দেওয়া যাবে।

বিজয়ী পাঁচটি ছবি বাছাইয়ের জন্য একটি বিচারক প্যানেল নিয়োগ দিয়েছে অ্যাপল। ফলাফল জানানো হবে ৪ মার্চ। বিচারক প্যানেলে রয়েছেন টাইম এবং ইউনেস্কোর জন্য কাজ করা জন ম্যাককরম্যাক, মালিন ফেজেহাই, যিনি নিউ ইয়র্ক টাইমস-এর জন্য ছবি তুলেছেন এবং অ্যাপলের নির্বাহী কর্মকর্তা ফিল শিলারের মতো ব্যক্তিরা।

বাছাই করা ছবিগুলো ওয়েবসাইট এবং ইনস্টাগ্রামে ব্যবহার করবে অ্যাপল। এছাড়াও ডিজিটাল প্রচারণা এবং অ্যাপল স্টোরে ব্যবহার করা হতে পারে এই ছবিগুলো।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar