বিজ্ঞাপনে বৈষম্যমূলক শব্দ, ক্ষমা চাইল টুইটার
অনলাইনে নির্দিষ্ট গোষ্ঠীকে কেন্দ্র করে বৈষম্যমূলক বিজ্ঞাপন প্রচারে অনুমোদন দেওয়ার জন্য ক্ষমা চেয়েছে টুইটার। অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমের মতো ব্যবহারকারীরা কী ধরনের পোস্ট দিচ্ছে, কোন পোস্ট লাইক ও শেয়ার করছে—এসব তথ্য সংগ্রহ করে রাখে খুদে ব্লগ লেখার ওয়েবসাইট টুইটার। পরে এসব তথ্য বিজ্ঞাপন প্রচারের সময় একধরনের টুলস হিসেবে ব্যবহার করতে পারেন বিজ্ঞাপনদাতারা।
এসব সংগৃহীত তথ্য থেকে নির্দিষ্ট… বিস্তারিত
Comments
So empty here ... leave a comment!