ad720-90

এখন নিজেই Adfly এর মত ওয়েবসাইট তৈরি করে মাসে 10 হাজার ডলার আয় করুন


আপনারা সকলেই link shortener ওয়েবসাইট সম্পর্কে শুনেছেন বা কাজ করেছেন। এসব ওয়েবসাইট থেকে অনেক রেফার করে মাসে 500 ডলার পর্যন্ত আয় করে। তো কখনো ভেবে দেখেছেন এই ওয়েবসাইট গুলোর কত ইনকাম? এরকম একটি ওয়েবসাইট হল অ্যাড ফ্লাই মান্থলি ইনকাম 10000 ডলার যার বাংলাদেশি মূল্য দাঁড়ায় 8 লক্ষ টাকা।

তো এখন মূল কথায় আসি। আপনারা যদি অ্যাড ফ্লাইর মতো ওয়েবসাইট তৈরি করতে পারেন তাহলে আপনারা অবশ্যই মাসে 10000 ডলার ইনকাম করতে না পারলেও 1000 ডলার অবশ্যই ইনকাম করতে পারবেন। আর আজকে আমি যে ট্রিক্সটি শেয়ার করব তার মাধ্যমে আপনাদের ডোমেইন-হোষ্টিং কোনোটিই কিনতে হবে নাআপনারা ব্লগারের মাধ্যমে এই ওয়েবসাইটটি তৈরি করতে পারবেন এবং সারাজীবন ফ্রিতে ইনকাম করতে পারবেন।

যেভাবে ওয়েবসাইট তৈরি করবেন

  • ওয়েবসাইট তৈরি করার জন্য আপনার ওয়েবসাইটের একটি স্ক্রিপ্ট লাগবে সেই স্ক্রিপ্টটি ব্লগারে এইচটিএমএল জায়গায় পেস্ট করে দিলেই আপনার ওয়েবসাইটটি তৈরি হয়ে যাবে।
  • তো স্ক্রিপ্ট আপনারা কোথায় পাবেন? স্ক্রিপ্টটি আপনাদের কিনতে হবে।আপনাদের সকলের কথা মাথায় রেখে আমি স্ক্রিপ্ট এর দাম সর্বনিম্ন রাখার চেষ্টা করেছি এর দাম পড়বে ৯৯৳।
  • স্ক্রিপ্ট এর সাথে আমি আপনাদের দুটি ভিডিও দেব যেখানে কিভাবে স্ক্রিপ্ট ব্যবহার করে ওয়েবসাইট তৈরি করবেন সেটা দেয়া থাকবে।

স্ক্রিপ্ট টি কেনার জন্য আমাকে ইমু নাম্বারে মেসেজ করুন আমার ইমু নাম্বার01315076593

আমাকে হোয়াটসঅ্যাপে মেসেজ করতে পারেন আমার হোয়াটসঅ্যাপ নাম্বার01315076593

Techtunes BD

Average rating:   0 reviews



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar