ad720-90

১৩ মার্চ আসছে রিয়েলমির দুই স্মার্টফোন


‘ডেয়ার টু লিপ’ স্লোগান সামনে রেখে বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। এবার চলতি মাসেই টেক-ট্রেন্ডি তরুণদের চাহিদাসংবলিত রিয়েলমি ৫আই ও রিয়েলমি সি২ নামে দুটি স্মার্টফোন আনার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। ৪ মার্চ রিয়েলমি তাদের অফিসিয়াল ফেইসবুক পেইজে এই ঘোষণা দেয়।

‘কোয়াড ক্যামেরা ব্যাটারি কিং’ হিসেবে পরিচিতি রিয়েলমির ৫আই ডিভাইসটি ডিভাইসটি আনতে যাচ্ছে রিয়েলমি। ডিভাইসটি ক্যামেরা, ব্যাটারি, পারফরম্যান্স ও ডিজাইন প্রতিটি ক্ষেত্রেই মিলবে উন্নত অভিজ্ঞতা। ডিভাইসটি দিনব্যাপী ব্যবহার ও ৩০ দিনের স্ট্যান্ডবাই সুবিধার জন্য সংযোজন করা হয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। এর শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৬৫ ব্যবহারকারীকে দ্রুত কাজ সম্পন্নের সুবিধা দেবে। এর কোয়াড ক্যামেরায় ভালো মানে ছবি ধারণ করা সম্ভব হবে।

বাংলাদেশের বাজারে দ্বিতীয় যে ফোনটি দিয়ে যাত্রা শুর করছে রিয়েলমি সেটি হলো এন্ট্রি লেভেলের স্মার্টফোন সি২ । ডিউড্রপ ও ডায়মন্ড-কাট ফোনটি পাওয়া যাবে ডায়মন্ড ব্লু ও ডায়মন্ড ব্ল্যাক রঙে। ২ গিগাবাইট র্যামের ডিভাইসটিতে ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা মিলবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar