ad720-90

টেকনো নিয়ে এলো দুটি নতুন ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোন “টেকনো ক্যামন ১৫ প্রো” এবং “টেকনো ক্যামন ১৫“


1মোবাইল ব্র্যান্ড টেকনো সম্প্রতি বাজারে নিয়ে এলো তাদের দুটি নতুন ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোন “টেকনো ক্যামন ১৫ প্রো” এবং “টেকনো ক্যামন ১৫“।

2দুটি ফোনের মধ্যে উল্ল্যেখযোগ্য কমন ফিচার হিসেবে থাকছে এর অসাধারন ৪৮ এমপি কোয়াড রিয়ার ক্যামেরা, যার সাথে ব্যবহার করা হয়েছে আল্ট্রা নাইট TAIVOS™ চিপ যা অল্প আলোতেও ক্যামেরার ছবি গুলো করবে অনেক বেশী প্রাণবন্ত, নিখুঁত এবং উজ্জ্বল। যেখানে ক্যামন ১৫ প্রো এর ৪৮ এমপি প্রধান ক্যামেরার সাথে থাকছে একটি ৫ এমপি ১১৫° আল্ট্রা ওয়াইড ও  ২সেমি ম্যাক্রো ক্যামেরা, একটি ২ এমপি ডেপথ্‌ সেন্সর এবং ক্যামন ১৫ এর সাথে একটি ২ এমপি ১১৫° আল্ট্রা ওয়াইড ও  ২সেমি ম্যাক্রো ক্যামেরা, একটি ২ এমপি ডেপথ্‌ সেন্সর। ক্যামেরার অন্যান্য ফিচার হিসেবে থাকছে বোকেহ মোড, ফেস বিউটি, নাইট শট, শর্ট ভিডিও, এইচডি আর, ফেস ডিটেকশন, এআই বডি শেপিং, কালার ফিল্টার, প্যানোরমা, এবং সেলফ টাইমার।

3সুন্দর সেলফি তোলার জন্য “টেকনো ক্যামন ১৫ প্রো”- এর সবথেকে আকর্ষণীয় ফিচার হিসেবে আছে এর স্বয়ংক্রিয় ৩২ এমপি পপ-আপ সেলফি ক্যামেরা এবং “ক্যামন ১৫” এ আছে ১৬ এমপি এর সেলফি ক্যামেরা। । “টেকনো ক্যামন ১৫ প্রো” এবং “টেকনো ক্যামন ১৫“- এর বাংলাদেশের বাজারে মূল্য নির্ধারন করা হয়েছে যথাক্রমে ১৯,৯৯০ টাকা এবং ১৫,৯৯০ টাকা ।

4“টেকনো ক্যামন ১৫ প্রো” এবং “টেকনো ক্যামন ১৫“ ডিভাইস দুটিতে যথাক্রমে রয়েছে ৬.৬ ইঞ্চি এর একটি ফুল ভিউ ডিসপ্লে এবং ৬.৬ ইঞ্চি এর ডট-ইন ডিসপ্লে দেয়া হয়েছে যা দিয়ে অনায়াসেই সারাদিন গেমিং এবং ব্রাউজিং করা যাবে। ডিসপ্লে দুটির শার্পনেস, কালার প্রোডাকশন, ভিউইং এ্যাংগেল এক কথায় অসাধারণ। আর তাই গেমস এবং মুভি দেখার এক্সপেরিয়েন্স হবে আরো স্বাচ্ছন্দ্যময়।

“ক্যামন ১৫ প্রো” এবং “ক্যামন ১৫” ডিভাইস দুটিতে যথাক্রমে ৪০০০ এমএএইচ এবং ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি দেয়া হয়েছে যা দিয়ে অনায়াসেই সারাদিন গেমিং এবং ব্রাউজিং করা যাবে।

5“ক্যামন ১৫ প্রো” তে আছে ৬ জিবি র‍্যাম এর সাথে ১২৮ জিবি স্টোরেজ এবং “ক্যামন ১৫” তে দেওয়া হয়েছে ৪ জিবি র‍্যাম এর সাথে ৬৪ জিবি স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ড এর মাধ্যমে বাড়ানো যাবে। দুটি ফোনেই রয়েছে এ্যান্ড্রোয়েড কিউ অপারেটিং সিস্টেম এবং প্রসেসর হিসেবে আছে হেলিও পি৩৫ এবং হেলিও পি২২ অক্টাকোর প্রসেসর। দুটি ফোনেই অক্টাকোর প্রসেসর এবং পর্যাপ্ত র‍্যাম থাকার ফলে হাই ডিমান্ডিং গেম গুলো খেলা যাবে অনায়াসে কোন ধরণের ল্যাগিং ছাড়াই।

পর্যাপ্ত সিকিউরিটির জন্য স্মার্টফোন দুটিতেই ফিংগারপ্রিন্ট সিকিউরিটি এবং ফেস আনলক ফিচার আছে। এছাড়াও আরো কিছু স্পেশাল ফিচার আছে যেমন, ডুয়াল ফোরজি স্ট্যান্ডবাই, ডুয়াল ভোল্ট (নেটওয়ার্ক এনাবল্ড)।

“টেকনো ক্যামন ১৫ প্রো” এই স্মার্টফোন পাওয়া যাচ্ছে দুটি নজরকাড়া রঙে আইস জেডইট এবং অপাল হোয়াইট। “টেকনো ক্যামন ১৫“ পাওয়া যাচ্ছে শোল গোল্ড এবং চার্ম নাইট পার্পল এই দুটি রঙে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar