ad720-90

ইউটিউবার ভাইয়েরা সবচেয়ে পাওয়ারফুল ইউটিউবিং টুল TubeBuddy এর লিজেন্ড প্যাকেজটি ফ্রিতে নিয়ে নিন!!! ইউটিউবিং হোক আরও সহজ!!!


হ্যাল্লো ভাই ব্রাদার্স! আশা করছি সকলেই ভাল আছেন।

যাদের ইউটিউবিং জগৎ নিয়ে মোটামুটি জ্ঞান আছে তাদের প্রায় সবাই TubeBuddy টুুল টার নাম শুনেছেন। এটিকে ইউটিউবিং এর জগতে The most powerful tool বলা হয়ে থাকে! তো আজকে আমি আপনাদেরকে দেখাব এমন একটা ট্রিক যার মাধ্যমে আপনারা খুব সহজেই ১৪ দিনের জন্যে এই টুলের লিজেন্ড প্যাকেজটি (সর্বোচ্চ প্যাকেজ)  একদম বিনামূল্যে নিতে পারবেন। চলুন শুরু করি।


আমি এখানে এই টুলটির কোনো ফিচার নিয়ে আলোচনা করবনা।যারা ইউটিউবিং করেন তারা অলরেডি জানেন এই ব্যাপারে আশা করছি।কেউ যদি না জেনে থাকেন তাহলে ট্রিকবিডিতেই কিংবা গুগলে কিংবা ইউটিউবে সার্চ করুন অনেক অনেক তথ্য পেয়ে যাবেন।।


আমরা মূলত ফেক কার্ড ডিটেইলস দিয়ে TubeBuddy টুলের ১৪ দিনের ফ্রি ট্রায়াল টায় সাবস্ক্রাইব করব।

ফ্রিতে সাবস্ক্রাইব করার জন্য প্রথমেই এই লিংকে চলে যান।এবার নিচের মতো ইন্টারফেস আসলে ফাকা বক্স দুটিতে টিক মার্ক করে দিয়ে “Sign in with Google ” এখানে ক্লিক করুন।

এবার আপনার জিমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করুন।(যে জিমেইল আইডি দিয়ে আপনার ইউটিউব চ্যানেল খোলা আছে)

লগিন করা হয়ে গেলে এরকম ইন্টারফেস আসবে। এবার Legend প্যাকেজটা সিলেক্ট করুন।

এবার নিজের ইউটিউব চ্যানেলটি Add করে নিন।

👇

ইউটিউব চ্যানেল ম্যানেজ করার জন্য TubeBuddy কে Allow করে পারমিশন দিয়ে দিন।

এবার নিচের মতো ইন্টারফেস আসলে নিচের দিকে স্ক্রল করে দেখুন কিছু ইনফরমেশন ও কার্ড ডিটেইলস চাওয়া হচ্ছে। আমাদের কার্ড নাই যেহেতু তাই  চলে যান namso-gen.com এ!

Bin এর যায়গায় 549458 দিয়ে “Generate ” এ ক্লিক করুন এবং যেকোনো একটা কার্ড নাম্বার কপি করে নিন।

Country এর জায়গায় Brazil,City এর জায়গায় Terra Nova এবং Post Code এর জায়গায় 41500290 দিয়ে বাকি তথ্য ইচ্ছে মতো দিন।

Card number এর জায়গায় কপি করা নাম্বারটা পেস্ট করে দিন Expire date,  Year এবং CVC code ইচ্ছা মতো দিতে পারেন। সব তথ্য দেওয়া হয়ে গেলে এবার “Submit” এ ক্লিক করুন।

ব্যাস! হয়ে গেলেন একজন লিজেন্ড ইউজার। আসুন এবার TubeBuddy  app এ গিয়ে দেখি কাজ হলো কিনা!

দেখুন সাবস্ক্রাইব হয়েছে বলেই এখানে UNLIMITED লেখাটি দেখানো হচ্ছে 😍

আশা করছি ইউটিউবার ভাইয়েদের পোস্টটা অনেক ভাল লেগেছে।


কোনো সমস্যা হবেনা আশা করছি, তারপরও যদি সমস্যা ফেস করেন তাহলে কমেন্ট এ বিস্তারিত লিখুন অথবা ফেসবুক গ্রুপে স্ক্রিনশটসহ বিস্তারিত পোস্ট করুন।


Get Amazon Prime Videos for Free!!!

Just click Here!

চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলিয়েন না কিন্তু!কেননা খুব শীঘ্রই এরকম নিত্য নতুন টিপ্স&ট্রিক্স নিয়ে সমৃদ্ধ হতে চলেছে চ্যানেলটি।


 সকলের সুস্বাস্থ্য কামনায় এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।💗


The post ইউটিউবার ভাইয়েরা সবচেয়ে পাওয়ারফুল ইউটিউবিং টুল TubeBuddy এর লিজেন্ড প্যাকেজটি ফ্রিতে নিয়ে নিন!!! ইউটিউবিং হোক আরও সহজ!!! appeared first on Trickbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar