ad720-90

এক ক্লিকে 1000 বাক্য ইংরেজি থেকে বাংলা করুন বাংলা থেকে ইংরেজি করুন।


PicsArt_04-17-09.10.15

অনলাইনে অনেক মজার মজার ইংরেজি গল্প আছে যেগুলো আমরা বুঝতে পারি না কিন্তু পড়তে চাই। হ্যালো গাইস আজকে আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপ শেয়ার করব যেটার মাধ্যমে আপনারা 1000 ওয়াট পর্যন্ত প্যারাগ্রাফ একসাথে ইংরেজি থেকে বাংলা বাংলা থেকে ইংরেজি বা পৃথিবীর যেকোনো ভাষায় রূপান্তরিত করতে পারবেন তাও আবার এক ক্লিকে।

তো এর জন্য আপনাদের একটি অ্যাপস এর প্রয়োজন হবে অ্যাপস টি এখান থেকে ডাউনলোড করুন

যেভাবে অ্যাপসটি আপনারা ব্যবহার করবেন

  • উপরের লিংকে ক্লিক করলে আপনাদের সরাসরি গুগল ড্রাইভে নিয়ে যাবে সেখান থেকে ডাউনলোড এ ক্লিক করে দেবেন। এরপর কোন পারমিশন চাইলে ওকে করে দেবেন অ্যাপসটি ডাউনলোড হবার পর ইন্সটল করে ওপেন করুন
  • ওপেন করার পর কোন পারমিশন চাইলে OK ক্লিক করুন
  • এরপর আপনি যে টেক্সট ট্রান্সলেট করতে চান সেই টেক্সট টি কপি করুন এবং এ্যাপস এগিয়ে পেস্ট করে দিন আর অবশ্যই উপর থেকে সিলেক্ট করে নেবেন আপনি কোন ভাষা থেকে কোন ভাষায় রূপান্তরিত করতে চান।
  • অর্থাৎ আপনি যদি ইংরেজি থেকে বাংলা করতে চান তাহলে প্রথমে ইংরেজি ভাষা সিলেক্ট করবেন এবং পরেরটা বাংলা ভাষা সিলেক্ট করবেন এবং ইংরেজি ভাষার ওইখানে আপনার ইংরেজি টেক্সট গুলো পেস্ট করে দেবেন তাহলে অটোমেটিকলি সেগুলো বাংলা ভাষায় রূপান্তরিত হয়ে যাবে আর আপনি খুব সহজেই সেখান থেকে সেগুলো পড়তে পারবেন।
  • অ্যাপস টি আকারে খুবই ছোট তাই আপনার মোবাইলের বেশি জায়গা দখল করবে না তাই আপনি নিশ্চিন্তে অ্যাপসটি ব্যবহার করতে পারেন আর আমি এই অ্যাপস টি অনেকদিন ধরে ব্যবহার করছি এবং এ বিষয়ে আমার কোন অভিযোগ নেই তাই ভাবলাম আপনাদের সাথে একটি শেয়ার করে দেই।



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar