ad720-90

Free তে নিয়ে নিন BitDefender Antivirus Premium Account | অফার যেকোনো সময় বন্ধ হয়ে যেতে পারে


বর্তমান হোম কোয়ারান্টাইন এর সময়ে সবচেয়ে বেশি ব্যাবহার হচ্ছে ইন্টারনেটের।আর ইন্টারনেট কিন্তু কখনো নিরাপদ জায়গা না । ভালর পাশাপাশি আছে অনেক খারাপ জিনিস।আর ইন্টারনেট এ ছড়িয়ে আছে অসংখ্য ভাইরাস,ম্যালওয়্যার, ট্রোজান/স্পাইওয়ার/ফিশিং আর হ্যাকার।যারা প্রতিনিয়ত নতুন নতুন ফাদ পেতে বসে থাকে আপনাকে আক্রমণ করার জন্য। তাই আপনার নিরাপত্তার জন্য প্রয়োজন পড়ে একটি ভাল এন্টিভাইরাস সফটওয়্যার এর।আর তাই আজ আপনাদের জন্য নিয়ে এসেছি Android বা Computer এর জন্য এক সেরা Antivirus Software ” BitDefender Total Security. এই সফটওয়্যার এর মুল্য এক বছরের জন্য 89.99$ for Home..! BitDefender এর বিস্তারিত তাদের সাইট থেকে দেখে নিতে পারেন। যাইহোক আমি দেখাব আপনারা কিভাবে ফ্রি তে ৩ মাসের জন্য BitDefender নিবেন.তো চলুন শুরু করা যাক।

  1. প্রথমে আমার দেওয়া লিংকে যান → Click Here
  2. আপনাই মেইল অ্যাড্রেস দিন আর হিউম্যান ভেরিফাই করে GET 90 DAYS FREE তে ক্লিক করুন।
  3. তাপর আপনার Password বসান। এবং I Agree with Terms & Service এ মার্ক করে Create Account করুন।
  4. আপনার মেইলে একটি ভেরিফাই মেইল যাবে।সেটায় ক্লিক করুন
  5. Verify Now এ ক্লিক করে ভেরিফাই করে নিন।

এইত হয়ে গেলো আপনার BitDefender Account ফ্রি তে। Android User হলে  Play Store থেকে App নামিয়ে লগিন করে ব্যাবহার করুন। আর PC/Laptop User হলে Bit Defender Account এ লগিন করে আপনার মেইলে ডাউনলোড লিংক নিন।দিয়ে ডাউনলোড করুন।

যারা Free তে Netflix Spotify Nord VPN CrunchyRoll Prime Video Express VPN Account সহ আরো অনেক ধরনের একাউন্ট Free তে পেতে চান তারা জয়েন করুন আমাদের TechyPie Group এ 

কম দামে Netflix Account কিনতে যোগাযোগ করুন আমার সাথে। INBOX ME 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar