ad720-90

ডিরেক্ট মেসেজ কেবল মিম লেনদেনের জন্য ব্যবহার করেন মাস্ক


১৫ জুন বিটকয়েন স্ক্যামে হ্যাকিংয়ের শিকার হয় একশ’র বেশি প্রভাবশালী ব্যক্তির টুইটার অ্যাকাউন্ট। এর মধ্যে ইলন মাস্কও একজন। টুইটার বলেছে, হামলাকারীরা সম্ভবত ব্যক্তিগত ডিএম এবং ব্যক্তিগত তথ্য ডাউনলোড করেছে।

টুইটার আরও জানিয়েছে, যে অ্যাকাউন্টগুলো থেকে ডেটা নিয়েছে হ্যাকাররা তার কোনোটি ভেরিফাইড নয়। ইলন মাস্কের অ্যাকাউন্টটি ভেরিফাইড, প্রতিবেদনে এমনটাই বলছে প্রযুক্তি সাইট ভার্জ।

নিউ ইয়র্ক টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে মাস্ক বলেন, “আমার ডিএম জনগণের কাছে উন্মুক্ত হওয়ার বিষয়ে আমি চিন্তিত নই। আমার মনে হয়, আমরা আমার ডিএম-এ খুব কম অংশ পাবো, যা শুনতে হয়তো খারাপ শোনাবে। আমার ডিএম বেশির ভাগই মিম আদান প্রদানের জন্য।”

ফ্রেমন্ট ক্যালিফোর্নিয়ার কারখানা পুনরায় চালু করতে অঙ্গরাজ্যটির সঙ্গে বিবাদের সময় মাস্ক বলেন, “আমি মনে করি কোভিড বিপজ্জনক, যদি আপনি বয়স্ক হয়ে থাকেন। আপনি যদি দূর্বল হন, তাহলে অবশ্যই লকডাউনের কার্যকরিতা রয়েছে। তবে আপনি যদি দূর্বল না হন, তাহলে আমি মনে করি না লকডাউনের কোনো অর্থ আছে।”

সাক্ষাৎকারে টেসলা প্রধান বলেন, কারখানায় মাস্ক পরেন তিনি।

সাধারণত খুব বেশি সাক্ষাৎকার দেন না মাস্ক। কিন্তু এবারের সাক্ষাৎকারে স্পেসএক্স, টেসলা, ফেইসবুক, এআই টুইটার, অ্যামাজন এবং ব্লু অরিজিন প্রধান জেফ বেজোসকে পাঠানো কপি ক্যাট টুইট ও মার্কিন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প সব বিষয়েই কথা বলেছেন তিনি।

স্পেসএক্স-এর ক্রু ড্রাগন ক্যাপসিউল উৎক্ষেপণের পর মাস্ককে “আমাদের জিনিয়াসদের একজন” বলেছেন ট্রাম্প। এতে তার সমস্যা নেই বলে জানিয়েছেন স্পেসএক্স প্রধান।

“আমি এই প্রশংসা গ্রহণ করবো,” বলেন মাস্ক।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar