ad720-90

একই ফোনে দুই স্ক্রিন, মাইক্রোসফটের নতুন চমক


স্মার্টফোন দুনিয়াতে সেভাবে দাগ কাটতে না পারলেও প্রযুক্তি সহ একাধিক ক্ষেত্রে নিজেদের বারবার প্রমাণ করেছিল মাইক্রোসফট। আর এবারে স্মার্ট ফোনের জগতেও নিজেদের প্রমাণ করতে নয়া পদক্ষেপ গ্রহণ করল তারা। জানা গিয়েছে এবারে মাইক্রোসফট নিয়ে আসতে চলেছে এক নয়া স্মার্ট ফোন। যার ফলে গ্রাহকদের কাছে স্মার্ট ফোনের দুনিয়ার এক অন্যদিক সামনে আসবে বলে মনে করা হচ্ছে।

জানা গিয়েছে এবার মাইক্রোসফট স্মার্টফোন গ্রাহকদের জন্য আনতে চলেছে এক নয়া ফোন। এই ফোনের নাম microsoft surface duo এতে থাকছে ডুয়াল স্ক্রিন। আর সেটাই এর বৈশিষ্ট্য। যদিও আগেও এই ফোন নিয়ে বেশ কিছু তথ্য সামনে এসেছিল। অবশেষে এই ফোন সামনে আসতে চলেছে আগামী মাসের ১০ তারিখে আন্তর্জাতিক বাজারে।

জানা গিয়েছে এই ফোনের দাম রাখা হবে ১৩৯৯ মার্কিন ডলার। আমেরিকাতে আগামী মাসের ১০ তারিখ থেকে কিনতে পাওয়া যাবে এই ফোন। ধীরে ধীরে অন্যত্র ছড়িয়ে পড়বে এই ফোন। জানা গিয়েছে এই ফোনে রয়েছে . ইঞ্চি ওএলইডি ডিসপ্লে। এছাড়াও এই ফোনে থাকবে qualcomm snapdragon 855 processor. এছাড়াও এই ফোনে থাকবে জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ থাকবে। এছাড়াও এই ফোনের ব্যাটারি হবে ৩৫৭৭ এমএএইচ।

জানা গিয়েছে এই ফোনে থাকবে ৪জি সাপোর্ট। পাশাপাশি অন্যান্য সুবিধা অর্থাৎ ওয়াইফাই, ব্লু টুথ ইউএসবি টাইপ সি পোর্ট সহ একাধিক সুবিধা থাকবে। এছাড়াও থাকবে উন্নত ধরনের ক্যামেরা। যার ফলে ব্যবহারকারীরা এক নয়া অভিজ্ঞতার সম্মুখীন হবে তা বলাই যায়। এই ফোনের ব্যাটারি অনেকক্ষণ ব্যবহারকারীদের পরিষেবা দিতে সক্ষম। অর্থাৎ এবার থেকে স্মার্ট ফোনের দুনিয়াতে নিজেদের অস্তিত্ব প্রমাণ করতে প্রবল ভাবে এল মাইক্রোসফট।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar