ad720-90

শীঘ্রই বাজারে আসছে পাঁচ ক্যামেরাযুক্ত নতুন স্মার্টফোন


কোরিয়ান সংস্থা স্যামসাং বরাবর তাদের নিত্য নতুন গ্যাজেট দিয়ে গ্রাহকদের আকর্ষণ করেছেন। কেবল মাত্র ফোন নয় অন্যান্য একাধিক সিরিজ বাজারে আনাতে গ্রাহকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে samsung a72। মূলত অল্প দামের মধ্যে একধিক ডিজাইনের গ্যাজেট আনার ফলে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে স্যামসাং।

তবে এবারে জানা গিয়েছে এক নতুন তথ্য। দ্রুত বাজারে আসতে চলেছে samsung a72। এই প্রথম কোন ফোনের পিছনে থাকবে ৫ টি ক্যামেরা। এর আগে এই ধরনের ফোন বাজারে এনেছে শাওমি, নোকিয়া সহ একাধিক ব্র্যান্ড। আর সেই কারণে এবারে বাজারে এই নয়া পদক্ষেপ নিতে চলেছে স্যামসাং।

তবে এটি কেবল samsung a72 তেই নয়, আগামী বছরে লঞ্চ হওয়া একাধিক ফোনে দেখা যাবে এই ফিচার। ফলে মনে করা হচ্ছে মানুষের কাছে ক্রমেই আকর্ষণ বাড়াবে স্যামসাং। যদিও এই মুহূর্তে আন্তর্জাতিক বাজারে যথেষ্ট জনপ্রিয় স্যামসাং। samsung a72 পেনটা রেয়ার ক্যামেরার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। তাছাড়া থাকবে ১২ মেগাপিক্সেল ultra wide angle lense,8 megapixel 3x teliphoto lens, 5 megapiksel macro lens, 5 megapixel depth sensor।

পাশপাশি এই ফোনের সেলফি ক্যামেরা হিসেবে থাকবে ৩২ মেগাপিক্সেল সেন্সর। তাছাড়া এখনও পর্যন্ত এই ফোনের অন্য কোন তথ্য সামনে আসে নি। এমনকি এই ফোনের দাম কত হবে টাও জানা যায়নি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar