ad720-90

ফের টুইচে ‘অ্যামাং আস’ খেলবেন ওকাসিও-কর্টেজ


এবারের ব্যাপারটি ভিন্ন। পার্শ্ববর্তী দেশে কানাডার ‘নিউ ডেমোক্রেটিক পার্টি’র নেতা জাগমিট সিং টুইটারে তাকে অ্যামাং আস খেলার দাওয়াত দিয়েছেন। দাওয়াতে সাড়া দিয়ে ওকাসিও-কর্টেজ জানিয়েছেন, তিনি গেইম খেলত রাজি।

অক্টোবরে হয়ে যাওয়া অ্যামাং আস টুইচ লাইভস্ট্রিমে যোগ দিয়েছিলেন আরেক কংগ্রেসওম্যান ইলহান ওমার। সেবার তার স্ট্রিম দেখেছিলেন চার লাখ ৩৫ হাজার মানুষ। পরে আর্কাইভ হয়ে থাকা ভিডিওতে এসেছে ৫৬ লাখ ভিউ।

ওই সময়ে কোনো একক গেইমারের টুইচ স্ট্রিমে আসা তৃতীয়-সর্বোচ্চ ভিউ এটি। এই রেকর্ডের শীর্ষস্থান এখনও ধরে রেখেছেন কানাডিয়ান র‌্যাপার ড্রেইক। তার ফোর্টনাইট খেলার লাইভস্ট্রিমটি দেখেছিলেন ছয় লাখেরও বেশি মানুষ।

ধারণা করা হচ্ছে, এবার ওকাসিও-কর্টেজ শুধু মজা করার জন্যই গেইমে যোগ দিচ্ছেন। সে আভাস মিলেছে তার টুইট বার্তাতেই। অ্যামাং আসের দাওয়া দিতে গিয়ে জাগমিট সিং লিখেছিলেন, “এওসি আসছেন তো?”

উত্তরে ওকাসিও-কর্টেজ লিখেছেন, “কানাডার পার্লামেন্ট সদস্য, আর মার্কিন কংগ্রেস সদস্য একে অপরকে মহাকাশে নিজেদের কিছু কথা জানাবেন। এতে ক্ষতিকর কী হতে পারে? আমি আসছি।”

এনগ্যাজেট মন্তব্য করেছে, আন্তর্জাতিক কূটনৈতিক কোনো দূর্ঘটনা ঘটবে না এমনটাই আশা করছে সবাই।

মার্কিন কংগ্রেসে যে কয়জন নতুন প্রজন্মের তরুণ রাজনীতিবিদ আলোড়ন তুলে জয়ী হয়েছেন তাদের অন্যতম ওকাসিও-কর্টেজ। রেস্তোঁরার ওয়েইটার থেকে ২৯ বছর বয়সে প্রথম নির্বাচনেই তিনি কংগ্রেসওম্যান নির্বাচিত হয়েছেন। নিউ ইয়র্কে বসবাসরত বাংলাদেশী বংশদ্ভুত মার্কিনীদের বড় অংশ তার নির্বাচনী এলাকার ভোটার।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar




Windows 10 Kaufen Windows 10 Pro Office 2019 Kaufen Office 365 Lizenz Windows 10 Home Lizenz Office 2019 Home Business Kaufen Windows 10 Lisans Office 2019 Mac Satın Al