ad720-90

আইফোন ১২: সংযোগ ত্রুটির অভিযোগ গ্রাহকের


প্রযুক্তি সাইট ফোনঅ্যারিনার প্রতিবেদন বলছে, ৪জি এলটিই এবং ৫জি উভয় নেটওয়ার্কেই এই সমস্যা দেখা যাচ্ছে। ডিভাইসের এয়ারপ্লেন মোড চালু করে আবার বন্ধ করলেই নেটওয়ার্ক ফিরে আসছে।

আইফোন ১২ সিরিজের সংযোগ ত্রুটির বিষয়টি নিয়ে অ্যাপল ফোরাম এবং রেডিটে অভিযোগ তুলেছেন গ্রাহকরা।

কিছু গ্রাহক বলেছেন, মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের নেটওয়ার্কে নতুন আইফোনে সংযোগ পেতে ফোন রিস্টার্ট করতে হচ্ছে বা সিম কার্ড খুলে ফেলতে এবং বদলানোর দরকার পড়ছে।

রেডিটে সুপারডুপারকনডাক্টর নামের এক ব্যবহারকারী লিখেছেন, “আমার ক্ষেত্রে এটি অবিরাম কাজের মতো।”

“আপনি যদি আপনার ফোনটি একটানা সক্রিয়ভাবে ২০ মিনিট ব্যবহার করেন, তাহলে অবশ্যই সংযোগ হারানোর অভিজ্ঞতার মুখোমুখি হবেন।” – লিখেছেন তিনি।

ধারণা করা হচ্ছে, ভেরাইজন এবং এটিঅ্যান্ডটি নেটওয়ার্কের গ্রাহকরাই বেশি ভুক্তভোগী হচ্ছেন। নেটওয়ার্ক টাওয়ার বদলের সময়ই সংযোগ হারাচ্ছে বলেও জানিয়েছেন কিছু গ্রাহক।

আনুষ্ঠানিকভাবে এখনও আইফোন ১২-এর এই ত্রুটির বিষয়টি স্বীকার করেনি প্রযুক্তি জায়ান্ট খ্যাত অ্যাপল।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar