বছরের শুরুতেই বিভ্রাটের শিকার স্ল্যাক
সোমবারই বিশ্বজুড়ে বিভ্রাটের কবলে পড়েছে স্ল্যাক সেবা। প্রতিষ্ঠানটি জানিয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং সেবা পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত ৩০ মিনিট পর পর আপডেট জানানো হবে।
বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদন বলছে, ডাউনডিটেক্টরের তথ্যমতে প্রাথমিকভাবে ১৫ হাজার গ্রাহক সমস্যার বিষয়ে অভিযোগ করেছেন। প্রতিবেদন প্রকাশের সময়ও চার হাজার গ্রাহক সমস্যার মধ্যে ছিলেন।
প্ল্যাটফর্মে জমা দেওয়া ত্রুটির অভিযোগসহ বিভিন্ন সূত্র থেকে পাওয়া স্ট্যাটাস রিপোর্ট থেকেই কেবল বিভিন্ন সেবার বিভ্রাট ট্র্যাক করে ডাউনডিটেক্টর। তাই ভুক্তভোগী গ্রাহকের আসল সংখ্যা আরও বেশি হতে পারে।
কোভিড-১৯ মহামারীর কারণে বাসা থেকেই কাজ করছেন বহু কর্মী। আর অনলাইন মিটিংয়ের কারণে বেড়েছে স্ল্যাক এবং মাইক্রোসফটের টিমস সেবার চাহিদাও।
গত দুই প্রান্তিকে ২০ হাজারের বেশি পেইড গ্রাহক যোগ হয়েছে স্ল্যাক প্ল্যাটফর্মে। ফলে প্রতিষ্ঠানের পেইড গ্রাহক সংখ্যা ছাড়িয়েছে এক লাখ ৪২ হাজার।
Comments
So empty here ... leave a comment!