ad720-90

আইফোন মাত্রই ফেইসবুক থেকে ‘লগড আউট’!


প্রযুক্তিবিষয়ক ব্লগ এনগ্যাজেটের প্রতিবেদন বলছে, শুক্রবার সম্যসার মুখে পড়েন ব্যবহারকারীরা। কেন এটি হয়েছে, তার ব্যাখ্যা এখনও মেলেনি। তবে, দেখে মনে হচ্ছে, সব আইওএস ব্যবহারকারীকেই ফের লগ ইন করতে হয়েছে।

অনেক ব্যবহারকারী আবার নতুন আরেক সমস্যার মুখে পড়েছিলেন। ‘এসএমএস টু-ফ্যাক্টর অথেনটিকেশন’ ব্যবহার করেন যারা, তাদের পুনরায় সংযোগ পেতে সমস্যা হয়েছে।

সামাজিক মাধ্যম পোস্টের বরাতে এনগ্যাজেট উল্লেখ করেছে, পরবর্তীতে ‘এসএমএস টু ফ্যাক্টর অথেনটিকেশন’ এর মাধ্যমে পুনরায় লগ ইন করতে পেরেছেন ব্যবহারকারীরা। কিন্তু তার আগে ভোগান্তি পোহাতে হয়েছে তাদের। অনেক দেরিতে এসেছে এসএমএস। অনেককে আবার নিজ আইডি দিয়ে প্রবেশাধিকার ফিরে পেতে হয়েছে।

এক ফেইসবুক মুখপাত্র এ প্রসঙ্গে বলেছেন, “আমরা জানতে পেরেছি, কিছু মানুষের ফেইসবুকে প্রবেশ করতে সমস্যা হচ্ছে। আমাদের ধারণা এটি কনফিগারেশন পরিবর্তনের কারণে হয়েছে এবং আমরা এটিকে যত দ্রুত সম্ভব স্বাভাবিক করে তোলার চেষ্টা করছি।”

We’re looking into reports of people being logged out and having to log in again to access their Facebook accounts. We’re working to resolve this issue as quickly as possible. Thank you for your patience.

Posted by Facebook App on Friday, January 22, 2021

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar