ad720-90

পুরোনো ফোন বদলে নেওয়ার সুযোগ দিচ্ছে অপো


পুরো গ্রীষ্মকাল জুড়ে চলা এই অফারে স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের বর্তমানে ব্যবহৃত ফোন বদলে অপো  এফ১৯ প্রো, এফ১৯ ও রেনো৫- এই তিনটি মডেলের স্মার্টফোন নেওয়ার সুযোগ পাবেন।

ব্যবহারকারীরা সোয়াপ অ্যাপ, দেশের বিভিন্ন জায়গায় অবস্থিত অপো শপ, সকল লাইভওয়্যার চেইন শপ এবং সকল পিকাবু অফলাইন শপ থেকে এই অফারটি গ্রহণ করতে পারবেন বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। হ্যান্ডসেটের মূল্য জানতে গুগল প্লে স্টোর থেকে সোয়াপ অ্যাপটি ডাউনলোড করে নেওয়ার কথা বলেছে প্রতিষ্ঠানটি।

এক্সচেঞ্জ সুবিধার আওতায় ক্রেতারা আড়াই হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন এবং তিন মাসের ‘বাই ব্যাক’ অফার সুবিধা উপভোগ করতে পারবেন। আর, এফ১৯ সিরিজের জন্য থাকবে ৬৫ শতাংশ ভ্যালু ব্যাকের সুবিধা।

সুবিধাটি নিতে হলে আগ্রহীদের প্রথমে সোয়াপ অ্যাপে গিয়ে তাদের পুরনো স্মার্টফোনের মূল্য জেনে নেবেন। এর পর এক্সচেঞ্জের জন্য পছন্দের চ্যানেল বাছাই করবেন। অ্যাপের মাধ্যমে দামের বিষয় যদি মিলে যায়, তাহলে বাকি প্রক্রিয়াটুকু  করবেন শো-রুম ব্যবস্থাপক।

চূড়ান্ত দামের সঙ্গে একমত হলে ক্রেতা ফোনটি এক্সচেঞ্জ করতে পারবেন এবং ঐ দামের সঙ্গে মিলিয়ে অপো নতুন স্মার্টফোন কিনতে পারবেন। আর অফার থাকাকালীন মূল দামের সঙ্গে এক্সচেঞ্জ অফার গ্রহনকারীরা অতিরিক্ত ২৫০০ টাকা অপোর পক্ষ থেকে পাবেন।

অফারটি পেতে হলে জাতীয় পরিচয়পত্রের কপি, পাসপোর্ট সাইজ ছবি এবং সোয়াপ অ্যাপের স্ক্রিনশটের মূল্যায়ন প্রতিবেদন সহ কাস্টমার ফরম পূরণ করতে হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar