ad720-90

[HOT] Unlimited SMS Bombing করার নতুন ট্রিক! | No Termux


বাংলাদেশি যেকোনো নম্বরে Unlimited SMS Bombing করুন কোনো Script or Termux ছাড়াই সরাসরি অ্যাপ দিয়ে!

WHAT IS SMS BOMBING?

বেসিক্যালি, এসএমএস বুম্বিং বলতে বোঝায় ভিকটিমের নম্বরে আনলিমিটেড অথবা অনেক বেশি পরিমাণে এসএমএস সেন্ড করে তাকে বিরক্ত করা। এটি একধরনের স্প্যামিং বলা যায়।

HOW TO BOMB SMS?

কারেন্টলি এসএসএস বুম্বিং করার অনেক ধরনের টুলস আছে অনলাইনে। আপনি চাইলে যেকোনো ইউটিলিটি ইউজ করতে পারেন। তবে এসএমএস বুম্বার স্ক্রিপ্ট আপডেট না করলে কয়েকদিন পর’ই তা আর কাজ করেনা, সো স্ক্রিপ্ট সবসময় আপডেটেড রাখা আপনার ও অথর্ দুজনেরই একটা এক্সট্রা প্রেশার।

JUMP INTO THE TOPIC!

আজকের টিউটোরিয়ালে আপনাদের দেখাবো কিভাবে অনলি একটা অ্যাপ অথবা ওয়েবসাইট ব্যবহার করে যেকোনো অপারেটরের বাংলাদেশি নম্বরে বুম্বিং করতে পারবেন…

 

SMS Bombing করার ২টা উপায় আজকে শেয়ার করবো। প্রথম মেথড’এ আপনি ফোনে আন্ড্রয়েড এপ্লিকেশন ইন্সটল করে যখন খুশি বুম্বিং করতে পারবেন। আর পরবর্তী মেথডএ থাকছে কিভাবে কোনো অ্যাপ ছাড়া জাস্ট একটা ওয়েব ব্রাউজার দিয়ে বুম্বিং করবেন। 

 

IMPORTANT NOTICE:

SMS Bombing করার জন্য অনেক API এর দরকার হয় এন্ড সেগুলো অলটাইম আপডেটেড রাখতে হয়, দ্যাটস হোয়াই অনেক কয়েকদিন টাইম না দিলেই বুম্বার আর ঠিকমতো কাজ করেনা। সো, যারা একটু লেট এ এই পোস্টটি পড়ছেন, তাদের বলছি, বুম্বিং ঠিকমত না হলে কমেন্টবক্সে নন-রিলেটেড কমেন্ট করবেন না। তারপর আরও কিছু বিষয় খেয়ার করতে হবে, কিছু কিছু সিম আছে যেগুলোতে যত মেসেজই সেন্ড করুন না কেনো, তারা পায়না। কারণটা আমার অজানা… সো, এরকম কোনো সিম আপনার কাছে থাকলে একটু ফেবুতে যোগাযোগ করবেনঃ IGN0R3DH4X0R. আর কল বুম্বিং এর ক্ষেত্রে বলতে চাই, প্রতি ১৬০০ সেকেন্ডএ একটি কল যাবে, তাই এটাকে বুম্বিং বলবো কি না তা নিয়ে প্রশ্ন আছে। অনেক চেষ্টা করেও আমি ভালনারেবল কল ভেরিফিকেশন API খুজে পাইনি, স্যরি ফর দ্যাট।

 

METHOD NO. 1:

STEP 1 :

নিচে দেয়া লিংক থেকে XBOMBER অ্যাপ ডাউনলোড করুন। আশা করি সবাই পারবেন, সো সস দিলাম না আর।

Download XBOMBER APP from [ THIS WEBSITE ]

Direct Download Link: DOWNLOAD

STEP 2:

এবার ডাউনলোড করা অ্যাপ ইন্সটল করুন। তারপর ওপেন করুন। এই স্টেপও সবাই পারবেন।

xbomber startoage

STEP 3:

অ্যাপ ওপেন করলে প্রথমে আপনাকে মিরর লোডার পেজ এ নিয়ে যাবে। সেখান থেকে অটোমেটিক আপনাকে ভ্যালিড সার্ভারে রিডিরেক্ট করা হবে। সব ঠিক থাকলে বুম্বিং পেজ ওপেন হলে নিচের সস এর মত কিছু দেখতে পারবেন।

xbomber

STEP 4:

এই পেজ এ ২টা অপশন পাবেন। MOBILE NUMBER এর ঘরে আপনার টার্গেট এর ১১ ডিজিটের মোবাইল নাম্বার লিখবেন। মনে রাখবেন, নম্বরটি লিখতে হবে +৮৮ ছাড়া, তা নাহলে ইনভেলিড নম্বর এরর আসবে। তারপর AMOUNT এর ঘরে কতগুলো মেসেজ সেন্ড করতে চান তা লিখবেন। আপাতত প্রতিবারে ৫০০ এর বেশি মেসেজ সেন্ড করা যাচ্ছেনা। তবে ফিউচারে এই এমাউন্ট কম বেশি হতে পারে। সব ঠিকঠাক থাকলে SUBMIT বাটনে ক্লিক করবেন। একটু পরেই সাক্সেস মেসেজ শো করবে নিচে। তবে সাক্সেস মেসেজ শো হবার পরেও ১-২মিনিট অ্যাপ চালু রাখবেন। তা নাহলে ঠিকভাবে বুম্বিং হবেনা, পুরোটাই আপনার নেট স্পীড এর উপর ডিপেন্ড করে। 

METHOD NO. 2:

STEP 1:

ফোন অথবা পিসি থেকে যেকোনো ব্রাউজার ইউজ করে নিচের লিংক থেকে ওয়েবসাইটটি ওপেন করুন। বাকি সব প্রসেস অ্যাপ এর মতই। আশা করি নিজে নিজেই পারবেন। তবে, যদি ব্রাউজার এ এড ব্লকার থাকে, তাহলে ডিসেবল করে নিবেন, তা নাহলে কাজ নাও করতে পারে। 

WEBSITE LINK => XBOMBER WEB

তো এই ছিলো আজকের পোস্টে। আমি পার্সনালি রিকমান্ড করবো অ্যাপ ইউজ করতে, রিজন হচ্ছে অ্যাপ ইউজ করলে যদি সার্ভার ডাউন হয়ে যায়, তাহলে অটোমেটিক আপনাকে ব্যাকয়াপ সার্ভারে রিডিরেক্ট করা হবে, যে সুবিধা ওয়েব এ পাচ্ছেন না। আর অ্যাপ থাকলে যখন তখন অ্যাপ ওপেন করেই…

By the way, XBomer রিলেটেড সকল আপডেট অ্যান্ড সাপোর্ট পেতে এই পেজ এ ফলো করতে পারেন,

[ FACEBOOK PAGE ]

 

PROOFS:

SS PROOF of Xbomber

Thanks for reading the whole article. 🙂

 

N.B. এটা ট্রিকবিডি তে আমার প্রথম পোস্ট, কোনো ভুল করে থাকলে স্যরি ফর দ্যাট। থ্যাংক্স এগেইন!

 

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar