ad720-90

একাধিক পিডিএফ ফাইলকে মার্জ করে একটি পিডিএফ ফাইলে তৈরি করুন ২০২১


গত পোস্টে আমি দেখেছিলাম কিভাবে সহজেই  ইউটিউব ভিডিওকে লেখাই কনভার্ট করবেন । যারা পোস্টটি মিস করেছেন তারা চাইলে  এখানে ক্লিক করে পোস্টটি দেখে আসতে পারেন ।

অনেক সময় আমাদের পার্ট পার্ট পিডিএফ ফাইল গুলোকে একটা পিডিএফ ফাইলে রূপান্তর করার প্রয়োজন হয় । তাই আজকে দেখাবো  একাধিক পিডিএফ ফাইল গুলোকে একত্রে করে একটা পিডিএফ ফাইলে অনলাইনের মাধ্যমে কনভার্ট করবেন ।  এক কথায় বলতে গেলে কিভাবে দুই-তিনটা বা একাধিক পিডিএফ ফাইলকে একসাথে করে একটা পিডিএফ ফাইলে তৈরি করবেন । একদম সহজ এবং ইজি একটা ব্যাপার । যারা জানেন না তারা পোস্টটি ফলো করতে পারেন । আপনারা চাইলে আমার আগের করা পোষ্টগুলোও একবার ঘুরে দেখতে পারেন,

 Full Post টা পড়বেন তাহলে সবকিছু সহজেই বুঝতে পারবেন। আপনাদের সুবিধার জন্য ভিডিও টিউটোরিয়াল দেওয়া হয়েছে।

তাহলে চলুন শুরু করা যাক,

প্রয়োজনীয়তা:

  1. Mobile or Laptop or PC
  2. Internet

এখন,

1. প্রথমে স্ক্রিনশটে দেখানো  এই ওয়েবসাইট এ ক্লিক করুন

 

2.  আপনি যে পিডিএফ ফাইল গুলো একত্রে একটা একটা পিডিএফ ফাইলে তৈরি করতে চান , সেই পিডিএফ ফাইল সব গুলো আপলোড ফাইল এ ক্লিক করে আপলোড করে নিন ।

 

3. পিডিএফ ফাইল গুলো একত্রে মার্ক করে আপলোড করতে পারবে

 

4. পিডিএফ ফাইল গুলো একত্রে মার্ক করে আপলোড করতে পারবেন আপনার যে কয়টা পিডিএফ মার্জ করতে হবে সবগুলা আপলোড করে নিন । আপনি  সর্বোচ্চ 20 টি পিডিএফ একসাথে মার্জ করতে পারবেন  আপলোড করা হয়ে গেলে কম্বাইন এ ক্লিক করুন 

 

5. ব্যাস কাজ শেষ দেখুন সবগুলো পিডিএফ একটা পিডিএফ ফাইলে রূপান্তর হয়েছে । এখন এখান থেকে ডাউনলোড করে নেন

 

নোটঃ আরো বিস্তারিত জানতে ভিডিওটি দেখতে পারেন এবং কোন সমস্যা থাকলে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন আমি হেল্প করার চেষ্টা করব।

 কোন কিছুর প্রয়োজন হলে বা কোন কিছু জানার থাকলে আপনি হোয়াটসঅ্যাপ গ্রুপে আমাকে বলতে পারেন আমি চেষ্টা করব আপনার সমস্যার সমাধান করার Help Desk.

Contact me on YouTube

ধন্যবাদ।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar