ad720-90

পরীমণির বাসায় মদ আর বাহারি পোশাকের ছড়াছড়ি


নিউজ টাঙ্গাইল ডেস্ক: একটি-দুটো নয়। প্রায় কয়েকশ মদের বোতল। কোনোটা খালি আবার কোনোটা অর্ধেক। কোনোটা বোতল আস্ত ভর্তি। থরে থরে সাজিয়ে রাখা হয়েছে। এ জন্য যেন একটি বিশেষ রেকও বরাদ্দ পেয়েছে। অন্যদিকে বাহারি পোশাকের ছড়াছড়ি। প্রায় হাজারেরও বেশি নতুন ও পুরনো কাপড়। বুধবার ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণির বাসায় অভিযানের এ সময় এমন দৃশ্যই ছিল। অভিযানের পর র‌্যাব সূত্রে এমন তথ্য পাওয়া গেছে।

গতকাল বুধবার বিকাল ৪টার দিকে পরীমণির বাসায় অভিযান শুরু করে র‌্যাব। এ সময় র‌্যাবের সদস্যরা তার বাসার প্রধান গেট দিয়ে প্রবেশ করে। পরে তারা তার ফ্ল্যাটের দরজায় গিয়ে কলিংবেল চাপতে থাকে। ডাকাডাকি করলে ভয়ে লাইভে যান শামসুন্নাহার ওরফে নায়িকা পরীমণি।

তবে তার বাসায় মদ পাওয়ার ব্যাপারে র‌্যাবের গোয়েন্দা দলের একজন শীর্ষ কর্মকর্তা জানান, পরীমণির বাসায় বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে।

জানা গেছে, অভিযানের সময় পরীমণির বাসার ভেতরে মদ ও কাপড়ের একটি রেকের খোঁজ মেলে। তাতে দেখে মনে হয়, বাসায় যেন পরীমণি মদ ও কাপড়ের পসরা বসিয়েছিল। র‌্যাবের একটি সূত্র জানিয়েছে, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

“নিউজ টাঙ্গাইল”র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar