ad720-90

ছেলেরা যে ধরনের মেয়ের প্রেমে পাগল হয়


লাস্টনিউজবিডি, ৮ আগস্ট: প্রেম কিংবা বিয়ে সবখানেই ছেলেরা চায় মেয়েদের ওপর কিছুটা অধিকারবোধ খাটাতে। ভালো সম্পর্ক থাকার পরও মেয়েদের কিছু গুণ ছেলেরা বাড়তি সমাদর করেন। তারা এতে মুগ্ধ হন। এসব গুণ থাকলে বাড়তি ভালোবাসাও মেলে। চলুন দেখে নিই ছেলেরা ঠিক কি কি গুণ দেখে মেয়েদের প্রেমে পড়েন।

সকলের সঙ্গে সহজে মিশে যেতে পারে
কিছু মেয়ে থাকেন যারা খুব সহজেই সকলের সঙ্গে মিশে যেতে পারেন। এরকম মেয়েদেরও ছেলেরা খুবই পছন্দ করেন। কারণ এরা কখনই অন্য় কোনো ব্যক্তিকে নিজের দাম্ভিকতা দেখান না।

অভিযোগ কম করা
যেসব মেয়েদের অভিযোগ কম, সবকিছু নিয়েই খুঁত ধরার ব্য়াপার নেই, জীবন নিয়ে বেশি কাঁদুনি গায় না এমন মেয়েদেরই ছেলেরা বেশি পছন্দ করে। কারণ এরকম মেয়েরা যেকোনো কিছু নিয়েই খুশি থাকতে পারে।

হাসি
ছেলেদের বধ করার প্রধান অস্ত্র হলো হাসি। তবে অনেকের মিষ্টি হাসিতেও লুকিয়ে থাকে দাম্ভিকতা। ছেলেরা মেয়েদের হাসিতেই প্রেমে পড়ে।

ব্যালেন্স করে চলার ক্ষমতা
জীবনে এই ভালো-মন্দ ব্যালান্স করে চলাটা খুব জরুরি। সবসময় কারোর ভুল নয়, ভালো অভ্যেসেরও বাহবা দিতে হয়। তা সিনেমা, ব্যক্তি যেকোনো কিছু নিয়েই হতে পারে। এরকম মানসিকতা যে মেয়েদের তাদের প্রতি ছেলেরা খুব সহজেই আসক্ত হয়।

শুধু নিজেদের নিয়েই কথা নয়
শুধুই নিজের চাকরি, জীবন, পরিবার নিয়ে কথা নয়। সবার ভালোমন্দ থেকে শুরু করে সমাজ-রাজনীতি এবং অর্থনীতি এই সব বিষয়েই যারা কথা বলতে স্বচ্ছন্দ্য তাদের প্রতি ছেলেরা তাড়াতাড়ি প্রেমে পড়েন।

লাস্টনিউজবিডি/নাদির

সর্বশেষ সংবাদ

The post ছেলেরা যে ধরনের মেয়ের প্রেমে পাগল হয় appeared first on Lastnewsbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar