ad720-90

নতুন বছরে শাওমির স্মার্টফোনে মূল্য ছাড়


নতুন বছরে স্মার্টফোনে মূল্য ছাড় অফার ঘোষণা করেছে শাওমি। নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ৪ হাজার টাকা পর্যন্ত ছাড় দেয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘অর্জন আর মাইলফলকে আমাদের জন্য ২০২১ ছিল অসাধারণ বছর। কৃতজ্ঞতা প্রকাশ ও নতুন বছর উদযাপনে শাওমি বাংলাদেশ ফ্যানদের জন্য অসাধারণ অফার নিয়ে হাজির হয়েছে। আমাদের আকর্ষণীয় ছাড়ের মধ্যে রয়েছে শাওমির রেডমি নোট ১০এস এবং শাওমি ১১ লাইট ফাইভজি এনই ডিভাইসটি।’

আকর্ষণীয় ডিজাইনের শাওমি ১১ লাইট ফাইভজি এনই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে দেশের বাজারে। ডিভাইসটির ওজন খুবই হালকা এবং ধরতে আরামদায়ক। ফাইভজি গতির সম্পূর্ণ সুবিধা পেতে ডিভাইসটিতে থাকা শক্তিশালী কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর পূর্ণ গতির যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।

ফোনটিতে রয়েছে ৬.৫৫ ইঞ্চির এফএইচডি প্লাস অ্যামোলেড ডটডিসপ্লে। ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার শাওমি ১১ লাইট ফাইভজি এনই ব্যবহারকারীদের বিশেষ মুহূর্তগুলো অনায়াসে ধরে রাখতে দেয়।

অফারে গ্রাহকরা মূল্য ছাড়ে শাওমি ১১ লাইট ফাইভজি ফোনটি কিনতে পারবেন। ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম আগে ছিল ৩৯ হাজার ৯৯৯ টাকা, যা ছাড়ে গ্রাহকরা পাবেন ৩৫ হাজার ৯৯৯ টাকায়।

৮+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ৪২ হাজার ৯৯৯ টাকা, এখন মূল্য ছাড়ে পাওয়া যাচ্ছে ৪০ হাজার ৯৯৯ টাকায় এবং ৮+২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি ৪৫ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ৪৩ হাজার ৯৯৯ টাকায়।

রেডমি নোট ১০এস ডিভাইসটিতে আছে ডুয়েল স্পিকার ও হাই-রেস অডিও মিজারমেন্ট এক্সপেরিয়েন্স। এতে থাকা ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরায় নেয়া যাবে স্ট্যানিং শট, থাকছে বোকেহ ও ডেপথ কন্ট্রোল সেন্সর। আকর্ষণীয় মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর প্রযুক্তিমুখী তরুণদের জন্য পাওয়ার প্যাকড পারফরম্যান্স দেবে। তথ্য সূত্র: টেকজুম ডটটিভি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar