ad720-90

বিআইসিসিতে চলছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০২২


রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বিভিন্ন প্রকার অফার আর মূল্যছাড়ে চলছে তিন দিন ব্যাপী স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০২২। বিভিন্ন অফার ও আকর্ষণীয় উপহারসামগ্রীর বিষয়গুলো আকর্ষণ করেছে দর্শকদের। এছাড়া টেলিটক বাংলাদেশের স্টলে থাকছে ফাইভজি অভিজ্ঞতা নেয়ার সুযোগ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি ২০২২) শুরু হওয়া এ মেলা শেষ হবে ৮ জানুয়ারি। মেলায় প্রথমবারের মতো সরাসরি ফাইভজি প্রযুক্তি সুবিধা ব্যবহারের সুযোগ পাচ্ছে দর্শকরা। টেলিটক বাংলাদেশের স্টলে সেলফোনেই দ্রুতগতি দেখার পাশাপাশি ফাইভজি প্রযুক্তিতে চলা ভিআর গেমস সরাসরি উপভোগেরও সুযোগ থাকছে সবার জন্য।

মেলায় বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল কোম্পানিগুলো ৪ হাজার থেকে শুরু করে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত দিচ্ছে বিশেষ মূল্যছাড়। মূল্যছাড়ের পাশাপাশি স্মার্টফোন কিনে পাওয়া যাচ্ছে লটারি এবং পুরস্কার হিসেবে থাকছে ৩২ ইঞ্চি টেলিভিশনসহ নানা উপহার। স্মার্ট সব ডিভাইসের সঙ্গে শীতের জ্যাকেট, টি-শার্ট, সোয়েটার, কফি মগসহ নানা ধরনের উপহার রয়েছে।

স্পন্সর হিসেবে এই মেলা আয়োজনে সহায়তা করেছে মোবাইল ব্র্যান্ড স্যামসাং, অপো, ভিভো, রিয়েলমি, টেকনো ও ডিএক্স। মেলার টেকনোলজি পার্টনার হিসেবে আছে হুয়াওয়ে। লজিস্টিক পার্টনার হিসেবে রয়েছে ডেলিভারি সংস্থা ই-কুরিয়ার।তথ্যসূত্র:বনিকবার্তা





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar