ad720-90

কম্পিউটারে ভিডিও দেখার জন্য বেস্ট প্লেয়ার হতে পারে পটপ্লেয়ার!!



আসসালামু আলাইকুম, কিছুক্ষণের মধ্যে আমি আবারো চলে আসলাম নতুন একটি পোস্ট নিয়ে।

আমাদের মধ্যে অনেকেই ডেস্কটপের জন্য ভালো মানের একটি প্লেয়ার খুঁজতে থাকেন, যেই প্লেয়ার এর মাধ্যমে ভিন্ন ফরমেটের ভিডিও কিংবা অডিও প্লে করা সম্ভব।
হ্যাঁ ঠিক যারা এ ধরনের মিডিয়া প্লেয়ার খোঁজেন তাদের জন্য বেস্ট হতে পারে অপশন হতে পারে পটপ্লেয়ার নামক একটি অ্যাপ।

সফটওয়্যার টি ডাউনলোড করার জন্য আপনাকে এই লিংকে ক্লিক করতে হবে। এবং আপনি চাইলে আপনার কম্পিউটার এর ধরন অনুযায়ী ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড শেষে আপনি যেভাবে অন্যান্য অ্যাপ ইন্সটল করেন ঠিক ওইভাবেই এই অ্যাপটি কেউ ইনস্টল করে নিতে হবে।

দাঁড়ান একটু পরে ডাউনলোড করেন, আগে এই প্লেয়ার সম্পর্কে ভালো মন্দ জেনেই ডাউনলোড করা ভালো?

১। ইউআই
যদিও ভিডিও প্লেয়ার অ্যাপ এর ক্ষেত্রে কিন্তু ভালো মানের একটি (ইউআই) ছাড়া ঠিক একটা জমে না। সে দিক থেকে দেখতে গেলে এ প্লেয়ার এর ডিজাইন আপনাকে হতাশ করবেন আশা করি।

এই প্লেয়ারের এর মধ্যে থাকা সেটিং এর মাধ্যমে আপনি চাইলেই আপনার নিজের পছন্দ মত ডিজাইন সেট করে নিতে পারবেন। আর এই স্টাইলিশ প্লেয়ার এর মধ্যে সবকিছু সুন্দর মতো সাজানো তাই প্লেয়ার টি ব্যবহার করতে আপনার স্বাচ্ছন্দে বোধ হবে।

যার আবার সাবটাইটেল সহ ভিডিও দেখতে পছন্দ করেন তাদের জন্য কিন্তু বেশ কাজের এই অ্যাপটি। এরকম কথা বলছি কারণ আপনি চাইলে একাধিক সাব টাইটেলস ব্যবহার করা সহ নানা ধরনের অপশন পাচ্ছেন এতে।

২। পারফরমেন্স।
এই প্লেয়ারটি পারফরম্যান্স নিয়েও দুশ্চিন্তার কারণ নাই কারণ এই প্লেয়ারে আপনি সবধরনের ফরম্যাটে ভিডিও কিংবা অডিও চালাইতে পারবেন। তাছাড়াও এই অ্যাপ টির মধ্যে থাকছে হার্ডওয়্যার অ্যাক্সেলারেসন ব্যবহারের সুবিধা। এতে করে হাই রেজুলেশনের ভিডিও অপেক্ষাকৃত কম কনফিগারেশনের কম্পিউটারে চালানো যাবে।

এ ছাড়াও আপনি চাইলে থ্রিডি চশমা ব্যবহার করে যে কোনো থ্রিডি ভিডিও উপভোগ করতে পারেন এই প্লেয়ার দিয়ে। হ্যাঁ এবার আপনার ভাল লাগলে ডাউনলোড করতে পারেন নিঃসন্দেহে।

কেমন লাগলো পোস্টটি? ভালো লাগলে অবশ্যই একটা লাইক দিয়ে উৎসাহিত করবেন। আর আপনি যদি এমনই আনকমন এবং ইন্টারেস্টিং পোস্ট ভালোবাসেন তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করবেন।
আজকের মত এ পর্যন্তই যদি আল্লাহ বাঁচিয়ে রাখেন ইনশাআল্লাহ সামনে আরও ভাল কিছু নিয়েই দেখা হবে ততক্ষণ পর্যন্ত ভালো থাকবেন ধন্যবাদ।

অ্যান্ড্রয়েড অ্যাপ কিংবা অনলাইন আর্নিং রিলেটেড যে কোন কিছুর জন্য ফেসবুকে নক করতে পারেন।
ফেসবুকে আমি সবসময়।
আর চাইলে এই গ্রুপে জয়েন হয়ে নিতে পারেন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar