ad720-90

ডাউনলোড করে নিন ২০২০ সালের IDM 6.36 Build 3 সম্পূর্ন ভার্সন আপনার পিসির জন্য


হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি আপডেট Internet Download Manager 6.36 Build 3 ভার্সন নিয়ে তাহলে চলুন শুরু করা যাক।

 

চলে গেলো ২০১৯ সালের IDM পাইরেট ভার্সন গুলো ২০২০ সালে এসে শুরু করে দিয়েছে Fake Serial Key এর চিল্লাচিল্লি হয়তো আপনাদের মাঝেও অনেকে এর মুখোমুখি হয়েছেন তাই এবার সকল সমস্যার সমাধান করে ফেলুন নতুন Build 3 দিয়ে তবে তার আগে চলুন সফটওয়্যার এর ছোট্ট রিভিউ দেখে নেওয়া যাক।

আমরা সাধারণত আমাদের অনেকটা সময় ইন্টারনেট নিয়ে ঘাটাঘাটি করে কাটাই তার মাঝে ব্যক্তি ভেদে আমরা অনেক ধরনের কন্টেন্ট ডাউনলোড করে থাকি। আমাদের মাঝে অনেকেই আছেন যারা ব্রাউজার দিয়েই ডাউনলোড করে থাকি তবে তা ব্যক্তি ভেদে সবার কথা বলছি না কারন আইডিএম কম বেশী সবার চেনা।যাই হোক যারা ব্রাউজার দিয়ে সাধারণত ডাউনলোড করে থাকেন তারা একবার হলেও ট্রাই করে দেখতে পারেন গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনার ভাল লাগবেই।

এক নজরে ফিচারগুলোঃ

Resume সাপোর্ট যে কোন ফাইল শুধু মাত্র Expired হয়ে গেলে লিংক আপডেট করতে হবে তাহলে আর আপনার ব্রাউজারের মত নতুন করে ডাউনলোড শুরু করতে হবে না এতে আপনার অনেকটা সময় বাচবে আর সাথে ডাটা

একটি ফাইলকে কয়েকটি খন্ডে ডাউনলোড করতে সক্ষম এতে ডাউনলোড দ্রুত হয়ে যায় ব্যবহার করলে বুঝতে পারবেন এর সম্পর্কে আর যারা ব্যবহার করে তারা তো অলরেডি জানেন এর সম্পর্কে।

Schedule এর মাধ্যমে ডাউনলোড এর ব্যবস্থা তাহলে নির্দিষ্ট সময় পর অটোমেটিক চালু হয়ে যাবে আপনার ফাইল ডাউনলোড শুধু ডাটা কানেক্ট করা থাকতে হবে।

একসাথে অনেকগুলো ফাইল ডাউনলোডের ব্যবস্থা সাথে Resume সুবিধা এবং চাইলে সেট করতে পারবেন ডাটা লিমিট।

Grabber করা যা এর অন্যতম একটি ফিচার যার মাধ্যমে আপনি চাইলে যে কোন ওয়েবসাইটের অফলাইন কপি তৈরী করতে পারবেন।

ফাইল ফরম্যাট অনুসারে আলাদা ফোল্ডারে অটোমেটিক ডাউনলোডের ব্যবস্থা এতে করে আপনি আপনার ফাইল গুলো কে আবার নতুন করে সাজাতে হবে না।

ডাউনলোড শেষে অটোমেটিক Shut Down এর ব্যবস্থা যা আপনার সময় বাঁচাতে সাহায্য করবে।

প্রক্সি সিস্টেম এর মাধ্যমে আপনি আপনার প্রক্সি চেঞ্জ করেও ব্যবহার করতে পারবেন।

এর মধ্যে এর অন্যতম ফিচার হলো ইউটিউব সহ যে কোন ভিডিও সাইট থেকে সরাসরি ডাউনলোড করার কাজে ব্যবহার করা যাবে।

উপরের ফিচার গুলো হয়তো আপনি অন্য কোন ডাউনলোড ম্যানেজারে অথবা ব্রাউজার থেকে উপভোগ করতে পারতেন না তাই যদি IDM 6.36 Build 3 সফটওয়্যারটি ডাউনলোড করতে ইচ্ছুক হয়ে থাকেন তবে নিচের লিংক থেকে সংগ্রহ করুন।

ডাউনলোড লিংক

Password: DarkMagician.Xyz

Follow Instruction

https://youtu.be/4L3dqzcs5PI

 

আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে তবে আপনি চাইলে আমার ছোট্ট ব্লগ থেকে ঘুরে আসতে পারেন নিচে লিংক দেওয়া হলো।

সৌজন্যে: Cyber prince





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar