ad720-90

আপনার পিসিকে সুপার ফাস্ট রাখতে ব্যবহার করুন Iobit Advanced System Care 13 Pro দাম ১৬০০ টাকা লুফে নিন ফ্রিতে


আমরা আমাদের পিসি থেকে নানান ধরনের কাজ করে থাকি আর তার জন্য দরকার ভেদে ইন্সটল করে থাকি অনেক গেমস কিংবা সফটওয়্যার আর একসময় দেখা যায় অতিরিক্ত ইন্সটল ছাড়া আরো কিছু কারনে পিসি খুব Slow গতিতে কাজ করা শুরু করে দেয়।

যা থেকে বাচতে তো অনেকে উইন্ডোজ টাই নতুন করে ইন্সটল করে বসে তবে আপনি কিন্তু চাইলে একটি সফটওয়্যার ব্যবহার করে আপনার পিসিকে রাখতে পারবেন সুপার ফাস্ট তাহলে চলুন শুরু করা যাক।

আমরা যে সফটওয়্যার নিয়ে আলোচনা করবো তার নাম হলো Advanced System Care 13.2 Pro ভার্সন যা আপনার পিসির Optimizer হিসাবে কাজ করবে এবং সাপোর্ট করবে Windows 10 , Windows 8 , Windows 7 , Windows Vista and Windows XP. 

Advanced System Care এর নির্মাতা হলো Iobit এবং যতসম্ভব এর প্রথম ভার্সন প্রকাশ করা হয়েছিলো ২০০৫ সালে এর পর থেকে প্রতিনিয়ত আপডেট সংস্করন মুক্তি পাচ্ছে আর বর্তমানে 13 হচ্ছে এর আপডেট সংস্করণ। আর এর Free এবং Pro দুইটি ভার্সন বাজারে রয়েছে তবে ফ্রি ভার্সন থেকে আপনি সকল ফিচার উপভোগ করতে পারবেন না তাই আপনাদের কে Pro Version এর ডাউনলোড লিংক দিয়ে দিবো পোষ্টের শেষ প্রান্তে যাতে আপনারা সকল ফিচার ব্যবহার করতে পারেন।


Advanced System Care একটি শক্তিশালী সফটওয়্যার যা দিয়ে Scan, Fixed, এবং পিসি Optimization করতে পারবেন। এখানেই শেষ নয় এটা দিয়ে Junk , Registry ফাইল ছাড়াও আপনার পিসিকে Slow করে দিতে পারে এমন সকল কিছুর সমাধান পাবেন, যা আপনার পিসিকে করে তুলবে অনেক দ্রুতগতি সম্পূর্ন।


আপনার Boot Time করে দিবে Fast . প্রাইভেসি , শর্টকাট , স্পাইওয়্যার , ইন্টারনেট বুস্ট , সিকিউরিটি , Vulnerability , Disk Defragment সমস্যার সমাধান করে নিতে পারবেন এক ক্লিকে।


যদি আপনার পিসি যদি Low End হয়ে থাকে তবে Turbo Boost অপশনে গিয়ে Turn on করে পেতে পারেন সর্বোচ্চ প্রসেসিং গতি।করতে পারবেন Hardware Accelerate , Deep Optimization অথবা App/Toolbar Cleaner এর মাধ্যমে উপভোগ করতে পারবেন অসাধারন Operate এর অভিজ্ঞতা ।



এই একটি সফটওয়্যার দিয়ে উপভোগ করতে পারবেন সেই রকম পিসি নিরাপত্তা । যেমন FaceID দিয়ে পিসি লক , ব্রাউজার Anti Tracking , Real Time Protector , ইন্টারনেট ব্রাউজিং এর সময় Advertise বন্ধ , Home Page সার্চ ইঞ্জিন Fixed ও DNS এর নিরাপত্তা।


Uninstall করতে পারবেন সব জেদী সফটওয়্যার যা আপনার পিসি ছেড়ে যেতে চায়না । ড্রাইভার আপডেট , Defragment আপনার পিসি Hard Disk টিকে ভাল রাখতে , ম্যালওয়্যার নিধন এর কাজে ব্যবহার করতে পারবেন।উইন্ডোজ সমস্যা সমাধান করা সাথে বড় ফাইল / খালি ফোল্ডার / Clone ফাইলগুলো নিজের মত করে সমাধান করা । Auto Shutdown , Program Deactivator , Smart Ram নিয়ন্ত্রন করা।


তবে এর জন্য আপনাকে Iobit এর অন্যান্য কিছু সফটওয়্যার ইন্সটল করতে হবে যার কিছু ডাউনলোড লিংক আমি যুক্ত করে দিবো শেষ প্রান্তে।


এছাড়াও আপনার ইন্সটল করা  সফটওয়্যার এর যদি আপডেট ভার্সন প্রকাশ পায় তবে আপনাকে আপডেট করার জন্য সাজেস্ট করবে।


তাদের আরো কিছু Product রয়েছে আপনি চাইলে তা ব্যবহার করে দেখতে পারেন দাম তেমন বেশি নয়।



তাহলে এবার আসা যাক ডাউনলোডের বিষয়ে সাইজ তেমন বেশী না তাই আপনি যদি মনে করে থাকেন সফটওয়্যার টি আপনার প্রয়োজন তবে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।



Download Link


Size:- 51 MB

PassWord: DarkMagician.Xyz



সর্বপ্রথম আপনাকে Iobit এর Uninstaller থাকলে তা পিসি থেকে Remove করে দিতে হবে।

এবার আপনার ইন্টারনেট কানেকশন কিছুক্ষনের জন্য বন্ধ করুন।

সফটওয়্যার টি ইন্সটল করুন।

ইন্সটল হয়ে গেলে ওপেন করবেন না আর ওপেন হয়ে গেলে Exit করে দিন।

Folder এ যে ফাইল গুলো পাবেন তা আপনার Advanced System Care Pro এর Install Directory তে Copy এবং Paste করে দিন এবং সবশেষ Advanced System Care Pro 13.2 ওপেন করুন।

দেখবেন সকল Pro Feature Unlock হয়ে গিয়েছে।



আপনি চাইলে Iobit এর অন্যান্য সফটওয়্যার গুলো ডাউনলোড করতে পারেন কারন আমি এর আগেই কিছু শেয়ার করেছিলাম নিচে লিংক দরকার মনে করলে ডাউনলোড করে নিতে পারেন।


আপনার পিসির জন্য ডাউনলোড করে IObit Malware Fighter 7.5.0.5834 Pro এবং থাকুন সুরক্ষিত


HardDisk ভালো রাখতে এবং PC Performance বাড়ানোর জন্য ডাউনলোড করে নিন 19 ডলার মূল্যের Smart Defrag 6 Pro


আরো কিছু রয়েছে আমার পাবলিশ করা তবে আপডেট ভার্সন না থাকায় লিংক যুক্ত থেকে বিরত থাকলাম।


তাহলে আপনাদের যদি ভালো লেগে থাকে তবে কমেন্ট করে জানাতে ভুলবেন না কিন্তু বিদায় নিচ্ছি আবার দেখা হবে অন্য সময়ে নতুন কিছু নিয়ে তবে আপনি চাইলে আমার ছোট্ট ব্লগ থেকে ঘুরে আসতে পারেন নিচে লিংক।


www.DarkMagician.Xyz


সৌজন্যেঃ সাইবার প্রিন্স





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar