ad720-90

Buy EaseUS Todo Backup Home ৩০০০+ টাকা মূল্যের PC Backup Software ডাউনলোড করে নিন আপনার পিসির জন্য


EaseUS Todo Backup Home সফটওয়্যার হচ্ছে আমাদের আজকের টপিক যা দিয়ে আপনি আপনার পিসি Backup রাখতে পারবেন দাম ৩০০০+ টাকা।


আমাদের পিসিতে থাকে আমাদের নিত্য প্রয়োজনীয় জিনিস গুলো আর তার দরকার কখন কোথায় কিভাবে পড়ে যায় নিজেরাও অগ্রীম বুঝে উঠতে পারিনা। অনেক সময় এমন দেখা যায় যে আপনার কাজের জন্য আপনার পিসি চালু করলেন কিন্তু সেখানে উইন্ডোজ টাই Run  হচ্ছেনা এর মানে আপনার ইন্সটল করা সকল কিছু আবার নতুন করে করতে হবে আর সাথে বাড়তি প্যারা উইন্ডোজ ইন্সটল তো থাকছেই কিন্তু আপনি যদি একটু মাথা খাটিয়ে সব কিছুর Backup নিয়ে রাখতেন তাহলে হয়তোবা আপনাকে এমন একটা পরিস্থিতিতে পড়তে হতো না কিংবা হারিয়ে ফেলতে হতো না আপনার মূল্যবান ডাটা গুলো তাহলে চলুন কিভাবে এরকম পরিস্থিতির মোকাবেলা করবেন তা একনজরে দেখে নেওয়া যাক।


উপরের চিত্রে তাদের অফিশিয়াল দাম দেওয়া রয়েছে আমরা এবার খুটিয়ে দেখবো কেন এটার দাম ৫৯ ডলার পর্যন্ত কি আছে এতে আর কি করা যাবে এই সফটওয়্যার টি দিয়ে।

 এই সফটওয়্যার দিয়ে স্মার্ট Backup ফিচার ব্যবহার করা যাবে যার কাজ অটোমেটিক Backup তৈরী করা নির্দিষ্ট সময় পরপর এছাড়াও রয়েছে Simple Backup ফিচার যার মাধ্যমে আপনি Manually Backup নিতে পারবেন। 

এখানে আপনি যে কোন Format এর ফাইল Backup রাখতে পারবেন সাথে যুক্ত করে দিতে পারবেন সিকিউরিটি মানে পাসওয়ার্ড। নেওয়া যাবে System Backup যা হবে একদম Bootable আপনি চাইলে সেই Backup HDD,SSD কিংবা অন্য কোন Storage এ ট্রান্সফার করতে পারবেন। আর এতে সুবিধা হবে এটাই যে আপনার ইন্সটল করা সকল কিছু থেকে যাবে বিল্ড উইন্ডোজের মত এবং আপনি যে কোন পিসি থেকে তা চালাতে পারবেন উইন্ডোজ ইন্সটল না করেই। 


এছাড়াও আপনি নির্দিষ্ট Partition এর backup নিতে পারবেন শুধু backup কোথায় জমা হবে তা আপনাকে দেখিয়ে দিতে হবে।


আপনি আপনার এসকল Backup যে কোন মাধ্যমে রাখতে পারবেন যেমন ধরুন অললাইন Cloud Storage. 

আগেও বলেছি আপনি টাইম নির্ধারন করে Smart Backup চালু করে দিতে পারবেন সাথে কোন Method এ রাখতে চান তা নির্বাচন করে দিতে পারবেন। যেহেতু Compression ইঞ্জিন ব্যবহার করে তাই আপনার backup সাইজ ছোট হবে এবং আপনি চাইলে তাতে পাসওয়ার্ড যুক্ত করে দিতে পারবেন।আপনি চাইলে ইমেইল Backup রাখতে পারবেন এবং সাথে চাইলে নোটিফিকেশন সিস্টেম চালু করে নিতে পারবেন।

আপনি আপনার পুরো অপারেটিং সিস্টেম কে Migrate করতে পারবেন আবার চাইলে একটি Portable Windows Usb Drive বানিয়ে রাখতে পারবেন যাতে আপনি পকেটে করে নিয়ে ঘুরতে পারেন আপনার কাস্টমাইজ করা উইন্ডোজ। এর সকল ফিচারের কারনে আপনাকে আর পড়তে হবে না ডাটা হারানো কিংবা উইন্ডোজ জনিত সমস্যা গুলোতে জাস্ট কয়েক ক্লিক করে সব কিছু আগের মত করে ফেলতে পারবেন একদম জাদুকরের মত।


চলুন আর কথা না বাড়িয়ে কিছু চিত্র দেখে নেওয়া যাকঃ


উপরের চিত্র দেখেই এই ফিচার কতোটা সহজ হবে বুঝে নেওয়া যাচ্ছে তাই আর পোষত বড় করলাম না আশা করি আপনাদের সমস্যা হবে না তারপরেও যদি কোন সমস্যা হয় তবে নিচে কমেন্ট সেকশনে জানাতে পারেন সমাধানের চেষ্টা করবো।



এবার আপনি যদি মনে করেন সফটওয়্যার টি আপনার কাজে আসবে তবে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন।


Download Link

Size:- 88 MB

PassWord: DarkMagician.Xyz



প্রথমে ডাউনলোড করা ফাইল Extract করলে Install ফাইল পাবেন তা ইন্সটল করে ফেলুন এবং ইন্সটল শেষ হয়ে গেলে Fix Folder এ থাকা ফাইলটি আপনার EaseUS Install Directory গিয়ে Copy/Paste করুন এবং সবশেষ সফটওয়্যার টি Run করুন।


তাহলে এখন বিদায় নিচ্ছি আবার দেখা হবে অন্য কোন সময়ে নতুন কিছু নিয়ে তবে আপনি চাইলে আমার ছোট্ট ব্লগ থেকে ঘুরে আসতে পারেন নিচে লিংক।


www.DarkMagician.Xyz


সৌজন্যেঃ সাইবার প্রিন্স





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar