ad720-90

EximiousSoft Banner Maker Pro ৫৯ ডলার মুল্যের সফটওয়্যার টি আর শুরু করে দিন প্রফেশনাল ব্যানার বানানোর কাজ


EximiousSoft Banner Maker Pro একটি অসাধারণ সফটওয়্যার যারা ব্যানার বানানোর জন্য অন্যকে দিয়ে কাজ করাবেন ভাবছেন এবার নিজেরাই করে নিতে পারবেন প্রফেশনালদের মত করে আর এখান থেকে ওয়েব ছাড়াও আপনার লোকাল বিজনেস এর ছাপানোর কাজে ব্যবহার করতে পারেন।



এর ডিজাইন এবং ফিচার দুটোই সুন্দর এবং আপনাকে দিবে হাই কোয়ালিটির ব্যানার ইমেজ বানানোর সুবিধা সাথে পাচ্ছেন WYSIWYG ইন্টারফেস ব্যবহার করতে পারবেন Vector Graphics.

সফটওয়্যারে পাচ্ছেন ডেমো ৪০০+ প্রফেশনাল ব্যানার যেখান থেকে নিজে একটু ইডিট করে নিয়ে তৈরী করতে পারবেন আপনার প্রফেশনাল ব্যানার। আরো আছে ৫০০+ প্রি ডিজাইন করা Clip Art এবং ৫০০০+ Vector Symbol সাথে আরো পাবেন Amazed Rendering Filters.



তাহলে এই একটি সফটওয়্যার এনে দিতে পারবে আপনার কাজে নতুন এক মাত্রা কারন আপনি এখানে যে কোন ধরনের যে কোন সাইজের ব্যানার বানাতে পারবেন আর সাথে Save করতে পারবেন SVG/EPS/PDF/EMF/WMF/PNG রুপে।

আপনার টেক্সট এ যোগ করতে পারবেন filled or stroked with solid color, gradient colors, images, or patterns. প্রতিটি Object এ যুক্ত করতে পারবেন drop shadow, glow, reflection, 3D bevel etc.


আপনি আরো বানাতে পারবেন Animated Banner বিল্ড পাবেন অনেক ধরনের বাটন স্টাইল আপনি পাবেন vector design এ ব্যবহার করা কিছু টুলস যেমন ellipses, rectangles, stars, polygons, and spirals. আপনি দিতে পারবেন move, scale, rotate এবং mirror shapes শুধু মাত্র ক্লিক এর মাধ্যমে।


আপনি import এবং Export করতে পারবেন Vector File Format যেমন SVG / SVGZ / PDF / AI / PS / EPS / WMF / EMF অথবা Raster ইমেজ ফরম্যাট GIF / PNG / JPG etc.

আপনি আরো ফরম্যাট ব্যবহার করতে পারবেন GIF, BMP, PCX, JPG, TIFF, PNG, TGA, PSD, ICO, CUR, ANI etc.


আপনার টেক্সট এ যুক্ত করতে পারবেন Distort Texts ইফেক্ট কিংবা ৬০+ Stunning Transition Effects.এছাড়াও পাবেন আরো অনেক সুবিধা ব্যবহার করলে নিজেই জানতে পেরে যাবেন।



তাহলে এবার চলুন দেখে নেওয়া যাক কিছু স্ক্রিনশর্টঃ



এবার চলুন দেখে নেওয়া যাক এর অপশন কিংবা Menu ফিচার:


আমি তো রিভিউ শেষ করেই বিদায় নিবো তবে আপনি যদি মনে করেন আপনার সফটওয়্যার টি দরকার তবে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন আর অবশ্যই ভালো লেগে থাকলে আপনার মূল্যবান মতামত জানাতে ভুলবেন না কিন্তু।


Download link

Size: 70 MB

PassWord: DarkMagician.Xyz


তাহলে এখনকার মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে তবে আপনি চাইলে আমার ছোট্ট ব্লগ থেকে ঘুরে আসতে পারেন নিচে লিংক।


www.DarkMagician.Xyz


সৌজন্যেঃ সাইবার প্রিন্স





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar