ad720-90

HardDisk ভালো রাখতে এবং PC Performance বাড়ানোর জন্য ডাউনলোড করে নিন 19 ডলার মূল্যের Smart Defrag 6 Pro


পিসির অনেক জরুরী ডাটা সঞ্চয় থাকে Hard Disk এর ভিতরে আর যদি তাকে সুরক্ষা না দিতে পারেন তবে হয়তো কোন একদিন উড়াল দিবে ফাইল পত্র আপনাকে জমা নেওয়ার সময় না দিয়েই আশা করি আমি যা বলতে চাইছি আপনারা বুঝে গেছেন। তাই আমাদের পিসির Hard Disk সুরক্ষিত রাখতে এবং তাকে দীর্ঘমেয়াদী বানাতে Smart Defrag 6 Pro হতে পারে আপনার একটি পছন্দের সফটওয়্যার তাই চলুন শুরু করা যাক আজকের রিভিউ।

কম্পিউটার Slow হয়ে যাওয়ার কারন হতে পারে Disk fragmentation না করা। Disk fragmentation করলে সুবিধা হলো এটাই আপনার ডাটা ট্রান্সফার গতি বেড়ে যাবে সাথে কম্পিউটার পারফরম্যান্স এবং গেমিং পারফরমেন্স। আর এই সফটওয়্যার হতে পারে আপনার এই কাজটিকে সহজ করে দেওয়ার সমাধান ক্লিক করে দেও নিজেই প্রসেস করবে।

অনেকের কম্পিউটারে দেখা যায় বুট টাইম অনেক নেয় মানে চালু হতে অনেক সময় নেয় কিন্তু Smart Defrag আপনার এই সমস্যার সমাধান করার জন্য প্রস্তুত আপনাকে শুধু ডাউনলোড করে ইন্সটল করতে হবে। এটা আপনার HDD এর Defrag করার মাধ্যমে পারফরমেন্স যেমন বাড়াবে তেমনি কমাতে সক্ষম আপনার পিসির বুট টাইম।

আপনার গেমস খেলার পারফরমেন্স বাড়িয়ে দিবে যেমন ধরুন তাড়াতাড়ি launch করা লেগ না করা কারন এই সফটওয়্যার টি ব্যবহার করে Ultra Fast Engine.

আশা করি ছোট্ট এই সফটওয়্যার এর কাজ বুঝে গিয়েছেন আর যারা ব্যবহার করে তাদের কথা আলাদা এবার চলুন দেখে কিছু স্ক্রিনশর্টঃ

আপনার কাজ শুধু Smart Defrag বাটনে ক্লিক করে দেওয়া কিন্তু তার আগে অবশ্যই ড্রাইভ নির্বাচন করে চেক করে দিবেন।

ধরুন আপনার গেমস খেলার প্রয়োজন তাহলে আর কি + বাটনে ক্লিক করে গেমস টি দেখিয়ে দিন ব্যস হয়ে যাবে Optimize করা আর খেলতে পারবেন সুন্দর ভাবে। 

 আর এখানে রয়েছে কিছু চেক বক্স আপনি কোন ফিচার ব্যবহার করবেন আর কোন গুলো নয় তা মার্ক করে দিবেন নিজ দায়িত্বে।

এই রইলো Setting Menu চাইলে শুধু Theme নয় আপনি অন্য কিছু ও পরিবর্তন করতে পারবেন।

আর এই Defrag করার আগে আমার C Drive এর অবস্থা।

আর এটা হলো কাজ কর্ম শেষ হয়ে যাওয়ার পরে দেখুন অনেক লাল ঘর কমে গিয়েছে যা কিনা আপনার হার্ড ড্রাইভের Bad Sector ছিলো। তাহলে আপনি যদি মনে করেন আপনার সফটওয়্যার টি দরকার তবে দেরী না করে নিচের লিংক থেকে সরাসরি ডাউনলোড করে ফেলুন।

PassWord: DarkMagician.Xyz

তাহলে আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে আর আপনি চাইলে আমার ছোট্ট ব্লগ থেকে ঘুরে আসতে পারেন নিচে লিংক।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar