ad720-90

ওয়েবসাইট তৈরী সম্পূর্ন ফ্রিতে [পর্ব-০৭] :: ৬হাজার টাকার মূল্যের প্লাগিন ফ্রীতে নিন আর আপনার ওয়েবসাইটকে আনুন গুগল সার্চ ইঞ্জিনের প্রথম পৃষ্ঠায়


আস সালামু আলাইকুম,

আশা করি, সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ,আল্লাহর রহমতে আমিও ভালো আছি। তবে আজ একটু অসুস্থ ছিলাম। আলহামদুলিল্লাহ,আপনাদের দোয়ায় হয়ত সুস্থ হয়ে গেছি।

আমার টিউনের টাইটেল দেখে অনেকের গায়েই হয়ত এলার্জির চুলকানি ওঠে গেছে। এইটা কি বলল???

আরে ভাই যা বলেছি সব ঠিকই বলেছি। এইবার শুধু টিউন টি পড়ুন। আমাদের ওয়েবসাইটগুলোতে যেই কয়েকভাবে ভিজিটর ঢুকে তার অন্যতম একটী উপায় হচ্ছে গুগল বা গুগলের মত সার্চ ইঞ্জিনে সার্চ করে। আর তাই যে ওয়েবসাইটগুলো সার্চ ইঞ্জিনে এগিয়ে থাকতে পারে তাদের ওয়েবসাইটের জনপ্রিয়তা বৃদ্ধি পায় এটাই চিরন্তন সত্য কথা। আর তাই আপনাদের ওয়েবসাইটও যেন জনপ্রিয় ওয়েবসাইটের তালিকায় যায় তাই আজ আমি শেয়ার করতে যাচ্ছি ৬হাজার টাকা মূল্যের একটি seo বা সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন প্লাগিন সম্পূর্ণ ফ্রীতে। কি বিশ্বাস হচ্ছে না???

আচ্ছা, একটু পরই বিশ্বাস হবে।আসুন আগে জেনে নিই প্লাগিনটির নাম।

প্লাগিনটির নামঃ ALL IN ONE SEO pro

আমি জানি অনেকেই এই প্লাগিনের নাম হয়ত শুনেছেন।আর অনেকেই হয়ত ফ্রি ভার্শন ইউজ করতেছেন।তো আজ আমরা আপনাদেরকে দিবো প্রিমিয়াম প্লাগিন ফ্রীতে।

আগে এই প্লাগিনের নিজস্ব ওয়েবসাইটে দেখে নিন তাদের এই প্লাগিনটির সত্যিকারের মূল্য…

seo

টেকটিউনস এর ভুল বুঝার কোনো কারণ নেই কারণ ঐ লিংটা শুধু প্রাইজ টা দেখার জন্য শেয়ার করেছি। কেউ ঐখান থেকে কিনবে না। কারণ আমরা সবাইকে ফ্রিতে দিচ্ছি।

আসলে টেকটিউনস এর রুলস অনুযায়ী কোনো লিংক শেয়ার করা উচিত নয়। এরপরও সত্যতা যাচাইয়ের জন্য আপনাদেরকে ছবিতে লিংক দিয়েছি।

আর এই প্লাগিনের কিছু সুবিধা নিয়ে এখন আমি আলোচনা করতে চাই সেটা হলঃ

একটা গল্প, আমার ওয়েবসাইটে আমি এই প্লাগিন ইউজ করি। আমার ওয়েবসাইটের বয়স প্রায় ১বছর। টিউন মনে হয় ৭ হাজার হবে।কিন্তু প্রতিদিন প্রায় ৮০-৯০ জন সার্চ ইঞ্জিনে সার্চ করে আমাদের ওয়েবসাইটে ঢুকে। মানে আমাদের ওয়েবসাইটে যদি কোনো কন্টেন্ট থাকে আর তা যদি কেউ গুগলে সার্চ করে তাহলে গুগলের প্রথম পেইজে আমাদের সাইট এর রেজাল্ট আসে। তাই এই ভিজিটর গুলো ভিজিট করে।  কি কি আছে এই প্লাগিনটিতে???

  1. সাইটম্যাপ
  2. বিংসাইট ম্যাপ
  3. কিওয়ার্ড সিস্টেম
  4. ওয়েবসাইটের কাস্টম ডিস্ক্রিপশন
  5. social meta
  6. robot.txt
  7. file editor
  8. importer exporter
  9. video sitemap
  10. feature manager
  11. perfomance

এছাড়াও আছে

All in One SEO Pack Pro Features and Benefits

Advanced  Support for WooCommerce
SEO for Categories, Tags and Custom Taxonomies
Video SEO Module
Access to Video Screencasts
Access to Premium Support Forums
Access to Knowledge Center

অনেকেই মনে মনে বলতেছেন যে, কিছুই তো বুঝলাম না। আরে ভাই যারা বুঝেন নাই তাদের আর বুঝার দরকারও নাই। আমরা আছি কি জন্যে??? আমাদের নিয়মিত টিউন অনুসরণ করুন।

অনেক তো বক বক করলাম। এখন অনেকেই প্লাগিন ডাউনলোডের জন্য লিংক খুঁজতেছেন। আরে ভাই এখনও তো লিংকই দেই নি তো পাবেন কোথায়।???

আসলে এইটা একটা লাইসেন্সকৃত প্রতিষ্ঠান। তাই এই প্লাগিনের লিংক যেখানে সেখানে শেয়ার করলে কপিরাইট এক্ট অনুযায়ী পদক্ষেপ নিতে পারে। তাই এই লিংক টেকটিউনস এ দেয়া যাবে না। আর আমার ইউটিউবের ভিডিও ডিস্ক্রিপশনে দিলেও সমস্যা আছে। জানি অনেকেই টেনশনে পড়ে গেছেন। তাহলে কি ডাউনলোড লিংক দিবেন্ না???

আরে ভাই না দিলে কি আর এমনিতেই টিউন করেছি?? অবশ্যই দিবো। অনেক কষ্টে একটা উপায় বের করেছি। সেটা হচ্ছে, শুধুমাত্র এই প্লাগিনের লিংটা আমাদের ইউটিউবের ভিডিও এর ভিতরে দিয়ে দিয়েছি একেবারে শর্ট করে। মানে ভিডিও দেখার সময় আপনাদেরকে বার বার লিংক দেখাবে। তখন ঐ লিংক ব্যবহার করুন।

অনেক টেকনিক অবলম্বন করে আপনাদের সাথে প্লাগিন টি শেয়ার করলাম। অবশ্যই লাইক টিউমেন্ট এবং শেয়ার করুন।

ভিডিও টিউটোরিয়াল দেখতে নিচে ক্লিক করুন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar




Windows 10 Kaufen Windows 10 Pro Office 2019 Kaufen Office 365 Lizenz Windows 10 Home Lizenz Office 2019 Home Business Kaufen Windows 10 Lisans Office 2019 Mac Satın Al