ad720-90

দুর্দান্ত ভিডিও এডিটর হয়ে যান! | Techtunes


আমরা অনেকেই ভিডিও এডিট করতে যেয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হই, তাইনা  ? কখনো ভিডিও ভালো হলে তারা কোয়ালিটি বাজে হয়ে যায়, কখনো কোয়ালিটি ভালো হলেও ভালো ভিডিও হয়না! অনেক সময় অনেক এলিমেন্টস পাওয়া যায়না ইউটিউবাররা কিভাবে তাদের ভিডিওর ইন্ট্রো বানায় এতো সুন্দর?

কিভাবে এসব করবেন নিজে নিজে? ইংরেজি টিউটোরিয়াল বুঝতে সমস্যা হয় অনেকের। তাই বাংলাতেই টিউটোরিয়াল নিয়ে আসলাম, সম্পূর্ণ বাংলায়!

আজকে আমি আপনাদের সব সমস্যার সমাধান দিবো। ফিল্মমোরা ভিডিও এডিটিং এপস প্রাইমারি বা বিগিনার লেভেলের ভিডিও এডিটরদের জন্য। ম্যাক্সিমাম মানুষ এডব প্রিমিয়ার প্রো ব্যবহার করতে পারেন না। তাদের সমস্যা সমাধান হচ্ছে ফিল্মোরা। ভিডিও ইন্ট্রো থেকে শুরু করে এন্ডিং ক্রেডিট পর্যন্ত যাবতীয় সব করা যায়, আর এক্সপোর্ট করা যায় 4k রেজুলেশন পর্যন্ত। ইউটিউবে আমি প্রতিদিন ভিডিও দিবো ফিলমরায় কিভাবে ভিডিও বানাবেন সেই সম্পর্কে। সম্পূর্ণ বাংলা টিউটোরিয়াল!

ফিল্মোরা নিয়ে প্রথম ভিডিও

ইউটিউব চ্যানেল-https://m.youtube.com/channel/UCrEcIeW8lDwGFc5HNSneJgA

আমাদের ফেসবুক পেজ-  5 minute technology

টিউটোরিয়াল গুলো দেখে হয়ে উঠুন ভালো ভিডিও এডিটর! আপনি এই এপস থেকে সরাসরি ইউটিউবে ভিডিও আপলোড দিতে পারবেন যেকোনো রেজুলেশনে। যাহোক প্রায় সব সুবিধাই আছে ভিএফেক্স এর কাজ ছাড়া :p এই এপসে।

ধন্যবাদ।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar