ad720-90

শিখে নিন কিভাবে ওয়ার্ড ডকুমেন্টের ছবিকে কপি করে নতুন ইমেজ ফাইলে রূপান্তরিত করবেন!!!


হ্যালো বন্ধুরা!!! আমার আজকের টিউনে আপনাকে স্বাগতম, যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তবে আপনার সহযোগিতা একান্ত কাম্য।  চলুন তাহলে শুরু করা যাক আজকের টিউন। আজকের এই টিউনে আমি আপনাদের দেখাব কিভাবে ফ্রিতেই আপনি আপনার যেকোনো সোশ্যাল সাইটের অ্যাকাউন্ট প্রমোট করতে পারবেন। আজকের এই টিউনে আমি আপনাদের দেখাব কিভাবে একটি ডকুমেন্ট থেকে ছবি সরাসরি কপি করে আলাদা ইমেজ ফাইলে রূপান্তরিত করবেন।

অনেকেই টাইটেল পরে হয়ত মনে করছেন ব্যাপার টা এমন কি কঠিন! কীবোর্ড এর ctrl+c কী চাপলেই তো হয়ে গেল। কিন্তু না। এইভাবে আপনি ছবি টিকে ১ ডকুমেন্ট থেকে অন্য ডকুমেন্টে কপি করতে পারবেন মাত্র। কিন্তু ঐ ছবি টি কে প্রয়োজনে আলাদা ইমেজ ফাইল রূপে কনভার্ট করতে পারবেন না।

তবে চিন্তার কোনো কারণ নেই। আজ এই টিউনে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি ডকুমেন্টের ছবি আলাদা ইমেজ ফাইল রূপে কনভার্ট করতে পারবেন। প্রথমেই বলে রাখি আমার এই পদ্ধতিতে আপনাকে কোনো প্রকারের সফটওয়্যার ব্যবহারের প্রয়োজন নেই। তবে এই পদ্ধতি লিখে দেখানো কিছুটা কঠিন তাই আমি এই টিউনের সাথে আমার ভিডিও সংযুক্ত করে দিচ্ছি।

এরকম আরও টিউন পেতে টেকটিউনসে Follow বাটনে ক্লিক করে আমাকে ফলো করুন এখনই! আর আমার নতুন টিউন করার সাথে আপডেট পেয়ে যান আপনার টিউন Screen – এ।

টিউনটি ভালো লাগলে অবশ্যই জোসস বাটনে ক্লিক করে টিউনটি জোসস করুন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar