ad720-90

অবশেষে ঢাকা-চট্টগ্রামে টেলিটকের ফোরজি চালু হচ্ছে!


লাস্টনিউজবিডি,০৩ ডিসেম্বর:অবশেষে আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে ঢাকা ও চট্টগ্রামে বাণিজ্যিকভাবে ফোরজি সেবা চালু করতে যাচ্ছে টেলিটক। তবে পরীক্ষামূলকভাবে ঢাকা ২০টি পয়েন্টে ফোরজি সেবা সম্প্রতি চালু করা হয়েছে।

অথচ চলতি বছরের শুরুতে লাইসেন্স পেয়ে ফোরজি প্রযুক্তি চালু করে গ্রামীণফোন, রবি ও বাংলালিংক। তবে এর আগে থ্রিজি লাইসেন্স দেওয়ার সময় সব অপারেটরকে এক দিনে লাইসেন্স দেওয়া হয়েছিল। যদিও টেলিটক বাদে অন্য অপারেটরগুলো এক বছর পরে থ্রিজি সেবা চালু করার অনুমতি পায়।এখনও থ্রিজি সেবায় টেলিটক পিছিয়ে । এর আগেও ফোরজি চালু করতে কয়েক দফা সময় দিলেও তা চালু করতে ব্যর্থ হয় প্রতিষ্ঠানটি।

অবৈধ ভিওআইপি:৭৭ হাজার সিম বন্ধ টেলিটকের

টেলিটক কোম্পানির ফোরজি প্রজেক্ট থেকে জানা গেছে ১৬ ডিসেম্বর থেকে ঢাকা-চট্টগ্রাম শহরে বাণিজ্যিকভাবে ফোরজি সেবা চালু করা হবে । ইতোমধ্যে ঢাকাসহ সারা দেশে ফোরজি সেবা প্রদানে ইকুইপমেন্ট রেডি করা হচ্ছে। আগামী বছরের জুন মাস পর্যন্ত সময় লাগবে টেলিটকের সারা দেশের গ্রাহক ফোরজি সেবার আওতায় আনতে।

ফের অবৈধ ভিওআইপিতে ‘শীর্ষে’ টেলিটকের সীম !

টেলিটক সূত্রে জানা গেছে, ধানমন্ডি, গুলশান, বনানী, খিলক্ষেতসহ রাজধানীর প্রায় ২০টি পয়েন্টে পরীক্ষামূলক চতুর্থ প্রজন্মেরর ফোরজি প্রযুক্তি চালু করেছে রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল ফোন অপারেটর টেলিটক।

ফের অবৈধ ভিওআইপিতে টেলিটকের সিম শীর্ষে, বসে নেই বিটিআরসিও

অন্যান্য অপারেটরের চেয়ে কম দামে গ্রাহকদের ইন্টারনেট সেবা দিয়ে বাজারের প্রতিযোগিতায় ফিরতে চায় সরকারি মালিকানার মোবাইল ফোন অপারেটর টেলিটক।

এ বিষয়ে বিস্তারিত জানতে টেলিটকের এমডিকে টেলিফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায় নি।



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar