ad720-90

বিটিসিএলে নিয়োগের সিদ্ধান্তের প্রতিবাদে লাগাতার কর্মসূচীর হুমকি


লাস্টনিউজবিডি,৫ জানুয়ারি:টেলিযোগাযোগ ওয়ার্কচার্জড কর্মচারীদের বিটিসিএলে নিয়োগের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচীর ঘোষণা করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ ওয়ার্কচার্জড শ্রমিক কর্মচারী কল্যাণ সমিতির নেতারা।

আগামী ৭ জানুয়ারি টেলিযোগাযোগ (পশ্চিম) অঞ্চল শেরে-ই-বাংলা নগর ঢাকায়, ৮ জানুয়ারি টেলিযোগাযোগ (পূর্ব) অঞ্চল খিলগাঁও ঢাকায়, ৯ জানুয়ারি টেলিযোগাযোগ (দক্ষিণ) রমনা ঢাকায়, ১০ জানুয়ারি টেলিযোগাযোগ ( উত্তর) গুলশান-১ ঢাকায় এবং অন্যান্য অঞ্চলে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের সভাপতি রুহুল কুদ্দুস তপন বলেন, সাবেক বিটিটিবি বর্তমানে বিটিসিএল-এ কর্মরত জাতীয় বেতন স্কেলে নিয়োগ প্রাপ্ত ওয়ার্কচার্জড কর্মচারীদের মৌলিক অধিকার, পেনশনভুক্ত হিসেবে গণ্য করে ডেরিযোগাযোগ অধিদফতরে (ডট) ন্যাস্ত করতে সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর সুপারিশ, ব্যবস্থাপনা পরিচালকের সুপারিশ উপেক্ষা করা হয়েছে। বিষয়টি সুপ্রিম কোর্টে আপিল বিভাগে প্রক্রিয়াধীন রয়েছে। অথচ রায় দেওয়ার আগেই বোর্ড সভায় নিয়োগ প্রক্রিয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা এই সিদ্ধান্ত স্থগিত রাখার অনুরোধ করছি। অন্যথায় আমরা এর প্রতিবাদে লাগাতার কর্মসূচী এবং আন্দোলন চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar