ad720-90

এবার আপনার Android ফোন দিয়েই ম্যাজিক ভিডিও তৈরি করুন খুব সহজে, ১০০% কাজ করবে


আসসালামু আলাইকুম। Hello, বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি সকলে ভালোই আছেন, আর ভালো থাকবেন ই না কেনো। কেননা যারা ট্রিকবিডির সাথে থাকে তারা সাধারণত ভালোই থাকে।

আজকে আমি আপনাদের মাঝে একটা নতুন টিওটোরিয়াল নিয়ে হাজির হলাম। আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা নিজের Android ফোন দিয়েই ম্যাজিক ভিডিও তৈরি করবেন। আমি স্ক্রিনশট সহকারে এ আপনাদেরকে সকল কিছু বিস্তারিত বোঝানোর চেষ্টা করেছি।

এখন আমরা কাজের কথা আসি:

ম্যাজিক ভিডিও তৈরির জন্য আপনাকে প্রথমে একটা Simple ভিডিও Shoot করে নিতে হবে, যাকে ম্যাজিক করব। তারপর আমরা ভিডিও টাকে Reverse করব। ম্যাজিক টা হবে যেকোনো ছোট জিনিস হাতে নিয়ে আসা। যেমন: আপনি একটা ভিডিও তৈরি করলেন যেখানে কেউ হাত থেকে কোনো জিনিস ফেলে দিচ্ছে, এই ভিডিও টাকে আমরা Reverse করব। তখন ভিডিও টা শেষ থেকে শুরু হবে। ফলে মনে হবে যে জিনিস টা যেখানে ফেলে দিয়েছে, সেই জিনিস টা সেখান থেকে হাতে চলে আসবে।

তো চলুন দেখে নিই কিভাবে এটা করবেন:

এখন আপনারা নিচের Screenshot গুলো ফলো করুন।






ব্যস কাজ শেষ। এবার আপনি Reverse ফোল্ডার এ দেখুন ম্যাজিক ভিডিও তৈরি।

আশা করি সবকিছু বুঝতে পারছেন।

এই ট্রিক টা ১০০% কাজ করে। প্লিজ কেউ ট্রাই না করে কিছু বলবেন না।

যারা এখনো বুঝতে পারেন নি তারা আমার তৈরি করা ভিডিও টা দেখতে পারেন। ভিডিও তে উদাহরণ সহকারে আমার তৈরি ম্যাজিক ভিডিও সহ সবকিছু দেখানো হয়েছে। নিচ থেকে ভিডিও টা দেখে নিন:

Link: Free Basic ব্যবহারকারীরা এখানে এ গিয়ে ভিডিও টা দেখে আসুন।

আজকের মতো এখানেই শেষ

আপনাদের কোথাও কোনো সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এত কষ্ট করে পোস্ট করি, প্লিজ আপনারা আমাদের ইউটিউব চ্যানেল টা Subscribe করতে ভুলবেন না। কেননা আমরা প্রতিদিন নানারকম টেক রিলেটেড সহ সব ধরনের ভিডিও দিয়ে থাকি।

Please Wait For Next Post

আপনারা যদি কমেন্ট করে লেখক কে উৎসাহ দেন তাহলে লেখকের লিখার আগ্রহ বৃদ্ধি পায়। তাই প্লিজ কমেন্ট এ আপনি আপনার মন্তব্য জানাতে ভুলবেন না। আর প্লিজ কেউ খারাপ মন্তব্য করবেন না। আপনারা পরবর্তীতে কি নিয়ে পোস্ট চান তা অবশ্যই জানাতে ভুলবেন না। ধন্যবাদ।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar