ad720-90

এবার আপনিও আপনার ভিডিও তে Animated সাবস্ক্রাইব বাটন যোগ করুন খুব সহজে, তাও আবার Kinemaster দিয়ে


আসসালামু আলাইকুম। Hello, বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি সকলে ভালোই আছেন, আর ভালো থাকবেন ই না কেনো। কেননা যারা ট্রিকবিডির সাথে থাকে তারা সাধারণত ভালোই থাকে।

আজকে আমি আপনাদের মাঝে একটা নতুন টিওটোরিয়াল নিয়ে হাজির হলাম। আমাকে অনেকে Request করেছিলেন যে ভাই আপনার ভিডিও তে Animated Subscribe বাটন আসে এটা ক্যামনে করব আমার ভিডিও?? তাই আজকে আমি তাদের কথা ভেবে এই টিউন টা লিখতাছি।

তো এ্যানিম্যাটেড সাবস্ক্রাইব বাটন যোগ করার জন্য আপনার একটা Layer যুক্ত কাইনমাস্টার এর প্রয়োজন হবে। আপনারা প্রথমে এখান থেকে Kinemaster Pro এপ টা ফ্রিতে ডাউনলোড করে নিন। তারপর এপটা Install করে ফেলুন।

Next Step এ আপনাদের এ্যানিম্যাটেড বাটন ওয়ালা সাবস্ক্রাইব গ্রিন স্কিন ডাউনলোড করতে হবে। এখন আপনারা এখান থেকে গ্রিন স্কিন টা ডাউনলোড করে নিন।

এইবার হলো মেইন কাজ:

Kinemaster Pro এপটা প্রথমে Open করুন। এখন আপনারা নিচের Screenshot গুলো ফলো করুন।

ব্যস কাজ শেষ। এখন আপনার ভিডিও তে Animated বাটন যুক্ত হয়ে গেছে।

এই পোস্ট টি প্রথম প্রকাশিত হয় আমার সাইট: ITExpertBD.Xyz এ। আপনারা চাইলে একবার ভিসিট করে দেখতে পারেন।

আজকের মতো এখানেই শেষ

আপনাদের কোথাও কোনো সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এত কষ্ট করে পোস্ট করি, প্লিজ আপনারা আমাদের ইউটিউব চ্যানেল টা Subscribe করতে ভুলবেন না। কেননা আমরা প্রতিদিন নানারকম টেক রিলেটেড সহ সব ধরনের ভিডিও দিয়ে থাকি।

Please Wait For Next Post

আপনারা যদি কমেন্ট করে লেখক কে উৎসাহ দেন তাহলে লেখকের লিখার আগ্রহ বৃদ্ধি পায়। তাই প্লিজ কমেন্ট এ আপনি আপনার মন্তব্য জানাতে ভুলবেন না। আর প্লিজ কেউ খারাপ মন্তব্য করবেন না। আপনারা পরবর্তীতে কি নিয়ে পোস্ট চান তা অবশ্যই জানাতে ভুলবেন না। ধন্যবাদ।

The post এবার আপনিও আপনার ভিডিও তে Animated সাবস্ক্রাইব বাটন যোগ করুন খুব সহজে, তাও আবার Kinemaster দিয়ে appeared first on Trickbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar