ad720-90

নতুন ইউটিউবারদের জন্য সুখবর ২০১৯


Youtube জানিয়েছে যাদের ইউটিউব চ্যানেলে ১০হাজারের নিচে Subscribe থাকবে & তাদের চ্যানেলে যদি কনটেন্ট ভালো থাকে তবে Youtube কর্তৃক তাদের channel promote করে দেওয়া হবে সম্পূর্ন ফ্রীতে।

Youtube এতোদিন যাবৎ খুব কম সংখ্যাক চ্যানেলকেই ফ্রীতে promote করতো & চ্যানেল গুলো অবশ্যই ২/৩বছরের পুরোনো হতে হতো। কিন্তু এখন থেকে তারা কম বেশি সব ধরনের ছোট চ্যানেল গুলো যারা ভালো কনটেন্ট বানাচ্ছে তাদের চ্যানেলের ভিডিও গুলো প্রমোট করে দেওয়া হবে।

Youtube Explorer/Stories না কি যেনো মানে এরকমই কিছু একটা নতুন Tab যুক্ত করা হবে। মূলত এটি Community Tab এর মতোই হবে কিছুটা। এটা অনেক গুলো চ্যানেলে অ্যাড করা হয়ছে পরিক্ষা মূলক ভাবে। অার এইটার মাধ্যমেই নতুন ইউটিউবারদের ভিডিও গুলো ইউটিউব প্রমোট করবে। মূলত বড় বড় চ্যানেল গুলোতে যখন এই অপশনটা অ্যাড করা হবে সেই অপশনে অামাদের ছোট ছোট চ্যানেলের ভিডিও গুলো কয়েক স্বপ্তাহ ধরে দেখানো হবে। অার এভাবেই মুলত প্রমোট করা হবে।

তবে সব ১০হাজারে নিচে সাব থাকা চ্যানেলকেই যে প্রমোট করবে তা কিন্তু না। অবশ্যই অাপনার চ্যানেলের ওয়াচ টাইম একটু ভালো হতে হবে, এভারেজ ভিউস টাইমটা বেশি হতে হবে, Dislike হতে Like অনেক বেশি থাকতে হবে।
আর কিছু জানার থাকলে অবশ্যই কমেন্ট করবেন
Facebook Page : http://fb.com/xerxes1998

The post নতুন ইউটিউবারদের জন্য সুখবর ২০১৯ appeared first on Trickbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar