ad720-90

স্মার্টফোন দিচ্ছে  ১৮,০০০ mAh ব্যাটারি!


ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেসে সামনে এসেছে এমন একটি স্মার্টফোন যার ব্যাটারি ১৮,০০০ mAh-এর! Energizer নামের একটি সংস্থা এই ফোনটি তৈরি করেছে। স্মার্টফোনটির নাম Energizer P18K PoP। অবিশ্বাস্য ব্যাটারি ব্যাকআপ ছাড়াও এই ফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Energizer P18K PoP-এর স্পেসিফিকেশন…

Energizer P18K PoP-এর স্পেসিফিকেশন:

৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৩ শতাংশেরও বেশি। এই ফোনে রয়েছে ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

Android 9.0 (Pie) অপারেটিং সিস্টেম আর Mediatek Helio পি ৭০ (১২ nm) চিপসেট।

ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনে রয়েছে ১২ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেল (সেকেন্ডারি সেন্সার) + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সার থাকবে। এই ফোনে রয়েছে ডুয়াল পপ-আপ সেলফি ক্যামেরা (১৬ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল)।

এই ফোনে থাকছে ১৮,০০০ mAh-এর নন রিমুভেবল শক্তিশালী ব্যাটারি। সংস্থার দাবি, একবার চার্জ দিলে চলবে ৭ দিনেরও বেশি! শুধু তাই নয়, টানা ৪৮ ঘণ্টা ভিডিয়ো দেখলেও চার্জ ফুরোবে না এই স্মার্টফোনের! এর সঙ্গেই Energizer P18K PoP-এ থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port আর দুটি স্পিকার।

ফোনটির দাম সম্পর্কে সংস্থার পক্ষ থেকে এখনও কিছু জানা যায়নি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar