ad720-90

সাশ্রয়ী ইন্টারনেট প্যাকেজ আনল টেলিটক


লাস্টনিউজবিডি,১৫ এপ্রিল: নববর্ষ উপলক্ষে টেলিটক ঘোষিত প্যাকেজে ১জিবি ২৩ টাকা, মেয়াদ ৭ দিন। ৩০দিন মেয়াদে একজিবির মূল্য ৪৬ টাকা। ২জিবি ৩০দিন মূল্য ৮৫ টাকা। ৩ জিবি ৩৩ টাকা, মেয়াদ ৩ দিন। ৩ জিবি ৬৩ টাকা, মেয়াদ ১০দিন। ৫ জিবি ৯৭ টাকা, মেয়াদ ১০দিন এবং ১০জিবি ১৯৮ টাকা, মেয়াদ ১৫ দিন।

রোববার রাজধানীর জিপিও মিলনায়তনে প্যাকেজটি উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাস এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাব উদ্দিন বক্তৃতা করেন।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল ফোন অপারেটর টেলিটককে উন্নত গ্রাহক সেবার মাধ্যমে প্রতিযোগিতায় টিকে থাকতে হবে। মুক্ত বাজার অর্থনীতিতে প্রতিযোগিতা থাকবে এবং প্রতিযোগিতায় যোগ্যরাই টিকে থাকে। মন্ত্রী টেলিটককে জনপ্রিয় করতে সংশ্লিষ্টদের আরো সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী দেশের সর্বস্তরের মানুষের মধ্যে তথ্যপ্রযুক্তির সুফল পৌছে দিতে ইন্টারনেট সহজলভ্য এবং ব্যয় সাশ্রয়ী প্রয়োজনীয়তার কথা তুলে ধরে বলেন, তথ্যপ্রযুক্তিতে বাংলাদেশ সফলতার মাইলফক স্থাপন করেছে। গত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টি সম্পন্ন কর্মসুচি বাংলাদেশ প্রযুক্তি বিশ্বে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে।

লাস্টনিউজবিডি/আনিছ

সর্বশেষ



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar