ad720-90

ঈদে উপলক্ষে স্মার্টফোন কেনার বিশাল অফার


লাস্টনিউজবিডি,২৬ মে: ঈদ আসলেই দেশের স্মার্টফোন বাজারে ব্র্যান্ডগুলো নানা চমকপ্রদ অফারে ক্রেতাদের আকর্ষণের চেষ্টা করে। সব মিলিয়ে ঈদে স্মার্টফোন বাজার থাকে জমজমাট।

শাওমি
ঈদ উপলক্ষ্যে শাওমি নির্দিষ্ট কিছু মডেলে মূল্যছাড় ও উপহার দিচ্ছে। তাদের মি এ২ (৪+৬৪জিবি) মডেলটি তিন হাজার টাকা মূল্যছাড়ে কেনা যাবে ২০ হাজার ৯৯৯ টাকায়। এছাড়া রেডমি ৬এ (২+১৬জিবি) কিনলে মিলবে ৫০০ টাকা মূল্যছাড় ও একটি টি-শার্ট । এছাড়া অনুমোদিত মি স্টোর থেকে শাওমি হ্যান্ডসেট কিনলে সর্বোচ্চ ১২ জিবি ইন্টারনেটসহ বিনামূল্যে একটি বাংলালিংক সিম মিলবে। ১৫ মে থেকে চালু হওয়া অফারটি পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত গ্রাহকরা পাবেন।

অপ্পো
ঈদ উপলক্ষ্যে অপ্পো এ১১ ও অপ্পো এ৭ সিরিজের যেকোনো হ্যান্ডসেট কিনে পাওয়া যেতে পারে ক্রিকেট বিশ্বকাপে ইংল্যান্ড ভ্রমণের সুযোগ অথবা নগদ এক লাখ টাকা পুরস্কার, হ্যান্ডসেটসহ আরও অন্যান্য উপহার। এই অফার চলবে ২২মে থেকে ৬ জুন পর্যন্ত।

হুয়াওয়ে
‘হুয়াওয়ের ছন্দে, ঈদ কাটুক আনন্দে’ স্লোগান নিয়ে ক্রেতাদের জন্য ঈদ অফার দিচ্ছে হুয়াওয়ে। এসএমএস পাঠিয়ে লটারির মাধ্যমে ভাগ্যবান ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়া স্মার্টফোন, মোটরসাইকেল ও থাইল্যান্ড ট্রিপসহ নানান আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকছে। তাদের পি ৩০, পি৩০ প্রো, পি৩০ লাইট, ওয়াই ম্যাক্স, ওয়াই ৭ প্রো ২০১৯, ওয়াই ৬ প্রো ২০১৯ মডেলের হ্যান্ডসেট কিনলে উপহার হিসেবে মিলবে ছাতা কিংবা ইয়ারফোন। যেকোন ফোন কেনায় বিকাশ পেমেন্টে সর্বোচ্চ ৫ শতাংশ ক্যাশবাকের পাশাপাশি নোভা ৩ আই এবং ওয়াই ৯ ২০১৯ কিনলে মিলবে দুই হাজার ও ১৫০০ টাকা মূল্যছাড়। এছাড়াও গ্রামীণফোন গ্রাহকরা সর্বোচ্চ ৭ জিবি এবং রবি ও বাংলালিংক গ্রাহকরা সর্বোচ ৪ জিবি ইন্টারনেট পাবেন বিনামূল্যে।

স্যামসাং
‘নতুন ফ্রেমে ঈদের খুশি’ ট্যাগলাইনে ক্রেতাদের জন্য ঈদ অফার ঘোষণা করেছে স্যামসাং। ১৫ মে থেকে চালু হওয়া এই ক্যাম্পেইন চলবে ৬ জুন পর্যন্ত। তাদের এই অফারে গ্যালাক্সি এস১০ সিরিজের যেকোন স্মার্টফোন কিনলে পাওয়া যাবে ১০ হাজার টাকা ক্যাশব্যাক, কিংবা ২০ হাজার টাকা সমমানের উপহার সামগ্রী। গ্যালাক্সি নোট ৯ কিংবা এস৯+ কিনলে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। গ্যালাক্সি এ৩০ ও এ৫০ মডেলে মিলবে দুই হাজার টাকা মূল্যছাড়। এর পাশাপাশি বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্টে ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক মিলবে তাদের যেকোন মডেলের ফোনে। এর সঙ্গে বাংলালিংক গ্রাহকরা সর্বোচ্চ ২১ জিবি এবং গ্রামীণফোন, রবি ও এয়ারটেল গ্রাহকরা সর্বোচ্চ ১০ জিবি ইন্টারনেট পাবেন বিনামূল্যে।

টেকনো
ঈদ উপলক্ষে দুইটি মডেলের দাম কমিয়েছে টেকনো। তাদের পপ ১এস ও ক্যামন আই স্কাই-২ মডেল দুটি হ্রাসকৃত মূল্যে কেনা যাবে সাত হাজার ৪৯০ ও নয় হাজার ৯৯০ টাকায়।

ভিভো
ঈদকে সামনে রেখে ভিভো তাদের ভি১৫ মডেলের মূল্য দুই হাজার টাকা কমিয়েছে। হ্রাসকৃত মূল্যে এটি কেনা যাবে ২৭ হাজার ৯৯০ টাকায়।

লাস্টনিউজবিডি/মারুফ

সর্বশেষ সংবাদ



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar