ad720-90

দীর্ঘস্থায়ী ব্যাটারি ও শক্তিশালী পারফর্ম্যান্স নিয়ে এলো Vivo Z1 Pro


বিক্রি শুরু হল Vivo Z1 Pro-এর। মাঝারি দামে দীর্ঘস্থায়ী ব্যাটারি ও শক্তিশালী পারফর্ম্যান্স মিলবে এই ফোনে। তার সঙ্গে মিলবে উন্নত মানের সেলফি ক্যামেরাও। ট্রিপল রিয়ার ক্যামেরা ও পাঞ্চ হোল সেলফি ক্যামেরা পাওয়া যাবে Vivo Z1 Pro-তে। ভারতের বাজারে বাড়তে থাকা প্রতিযোগিতার সঙ্গে তাল মেলাতে এই ফোন আনল Vivo। এই দামে Xiaomi Redmi Note 7 Pro, Samsung Galaxy A7, Xiaomi Poco F1, Realme 3 Pro-কে টক্কর দেবে Vivo Z1 Pro।

Vivo Z1 Pro-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৫৩ ইঞ্চি ফুল আইপিএস এলসিডি ফুল এইচডি ডিসপ্লে। এখনকার স্মার্টফোনের ট্রেন্ড বজায় রেখে এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও যথেষ্ট বেশি। স্ক্রিনের রেজোলিউশান ১০৮০x২৩৪০ পিক্সেল। থাকছে পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা।

২) ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে মিলবে এই ফোন।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৭১২AIE চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সার)+ ২ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফির জন্য থাকছে ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। অর্থাত্ ব্য়াটারি বেশ দীর্ঘস্থায়ী। এর সঙ্গেই থাকছে ১৮w ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Vivo Z1 Pro-এর ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৮,৫১৭ টাকা। ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২২,২২০ টাকা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar