ad720-90

রফিকুল মতিনের বিটিসিএলের ডিএমডি পদে যোগদান


লাস্টনিউজবিডি, ০৫ আগস্ট: ড. মো. রফিকুল মতিন বিটিসিএলের ডিএমডি (রক্ষনাবেক্ষন ও চালনা‬) পদে যোগদান করেছেন। অবশ্য তিনি অগেও পরিচালক এমএনও (রক্ষনাবেক্ষন ও চালনা‬) পদে কর্মরত থেকে সুনাম অর্জন করেছেন।

সদালাপী, সদা হাসিখুশি, সৎ এই কর্মকর্তার বিটিসিএলের অনেক গুরুত্বপূর্ন প্রকল্প তৈরীতে রয়েছে অনেক অবদান । তাছাড়া ভারতের আদলে ডট গঠনের কমিটিতেও ছিল তার কার্যকরি ভুমিকা । রক্ষনাবেক্ষন ও চালনা পদটি বিটিসিএলের এমডির পরেই গুরুত্বপূর্ন । এই পদ থেকে আগে অনেক কর্মকর্তাই এমডির অতিরিক্ত দায়িত্ব পালন করেছেন । সাইবার নিরাপত্তায় ’সাইবার থ্রেট ডিটেকশন এন্ড রেসপন্স” প্রকল্পেরও তিনি পিডি । যার কাজ চলতি বছরের ডিসেম্বরে শেষ হবে ।

সাইবার অপরাধ রোধে নতুন প্রকল্পের কাজ শুরু

এই পদে থাকা ডিএমডি দীপক কুমার বিশ্বাসকে ডটে পদায়ন করা হয়েছে।

৩১ জুলাই ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় থেকে এ আদেশ জারি করা হয়েছে। এছাড়া ডিএমডি (অর্থ) খান আতাউর রহমানকে তার মুল দায়িত্বের অতিরিক্ত কর্পোরেট এফেয়ার্স এর দায়িত্ব দেয়া হয়েছে।

টেলিযোগাযোগ খাতে অচীরেই নয়া বিপ্লব আনছে বিটিসিএল

অপরদিকে প্লানিং ও উন্নয়ন পদে ডিএমডি এ কে এম হাবিবুর রহমানকে এবং সিস্টেম অপারেশন (এসও) পদটির দায়িত্বও দেয়া হয়েছে ডিএমডি অবদুল মোকাদ্দেমকে।

BTCL new DMD Dr. Md. Rafiqul Matin 

প্লানিং ও উন্নয়ন,কর্পোরেট এফেয়ার্স পদ দুটিতে থাকা ডিএমডি আশরাফুল ইসলামকে গাজীপুর টেলিকম স্টাফ কলেজের মহাপরিচালক করা হয়েছে। আগে এই পদে অতিরিক্ত দায়িত্বে ছিলেন, ডিএমডি অর্থ খান আতাউর রহমান ।

আর পর্নো সাইটে প্রবেশ করা যাবে না!

তথ্য প্রযুক্তির আরো খবর



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar