ad720-90

৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা নিয়ে আসছে Vivo S1


আগামী ৭ আগস্ট লঞ্চ হবে Vivo S1। এখনকার স্মার্টফোনের ট্রেন্ড বজায় রেখে থাকছে ওয়াটার-ড্রপ নচ। রিয়ার ক্যামেরার থেকেও সেলফি ক্যামেরা বেশি মেগাপিক্সেলের করা হয়েছে।

চলতি বছর মে মাসে চীনে লঞ্চ হয় Vivo S1 Pro। সেই ফোনেরই মাঝারি বাজেট সংস্করণ Vivo S1।

এখনও বাজারে না এলেও ইতিমধ্যেই ফোনটির বুকিং শুরু হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

Vivo S1-এর স্পেসিফিকেশন ও দাম:

১) ৬.৩৮ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ফুল এইচ-ডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার-ড্রপ নচ। রেজোলিউশন ১০৮০x ২৩৪০ পিক্সেল।

২) ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Vivo S1। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর MediaTek Helio P65 চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর) + ২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর) ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ। সেলফির জন্য থাকছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর। সেলফি ক্যামেরার সাহায্যে ফোনের ফেস আনলক ফিচার কাজ করবে। কোয়াড পিক্সেল প্রযুক্তির সাহায্যে Vivo S1-এ কম আলোতেও দুর্দান্ত ছবি তোলা যাবে।

৫) এই ফোনে থাকছে ৪,৫০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) 91mobiles-এর রিপোর্ট অনুযায়ী ফোনটির দাম ১৭,৯৯০ টাকা হবে বলে মনে করা হচ্ছে। তবে, দামের বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar