ad720-90

ইউটিউব ভিডিও রেঙ্ক করার উপায়? ভিউ ও সাবস্ক্রাইবার বাড়িয়ে নিন ইউটিউব ভিডিও রেঙ্ক করে। পোস্টটি সকল ইউটিউবারদের জন্য



আসসালামু আলাইকুম ভিউয়ার। কেমন আছেন সবাই আসা করি সবাই ভাল আছেন। আমি তোমাদের দোয়ায় ভাল আছি? আজকে আমি তোমাদের মাঝে যে টিউটোরিয়াল নিয়ে হাজির হলার সেটি হল ইউটিউব ভিডিও ট্যাগ নিয়ে। আমরা অনেকে আছি ইউটিউব ভিডিও মেইক করে ইউটিউবে আপলোড করি। একজন সফল ইউটিউবার হওয়ার জন্য। কিন্তু ভাল টাইটেল ও সটিক ট্যাগ রিসার্চ না করার ফলে ভিডিও রেংক করাতে পারি না?

ইউটিউব ভিডিও রেংক করার উপায় কি?

{.

ইউটিউব ভিডিও রেংক করার জন্য গুরুত্বপূর্ণ হল ট্যাগ।একটি ট্যাগ রিসার্চ করার মাধ্যমে আপনার ভিডিও ভাইরাল হওয়ার সম্বাবনা বেশি।ইউটিউব আপনার ট্যাগ অনুযায়ী ভিডিওকে ইউটিউব ফাস্ট রেংকে রাখে। ফলে ভিউ ও সাবস্ক্রাইবার বেড়ে যায়। আর তাড়াতাড়ি ইউটিউবের ৪০০০ ঘন্টা ১০০০ সাবস্ক্রাইবার পূরন হয়ে যার।অনেকে বলে ট্যাগ কি?

ট্যাগ কি?

ট্যাগ হচ্ছে মূলত একটি ভিডিও ফাস্ট রেংকে আনার উপায়। তাই আমরা যে বিষয়ে উপরে ভিডিও তৈরি করি না কেন? যদি সটিক ট্যাগ না দেই তাহলে ভিডিও রেংক করে না। ফলে আমাদের ভিউ ও সবাবস্কাইব কম হয়। তাই আমরা আজকের ভিডিও টিতে দেখবো কিভাবে সটিক ভাবে ট্যাগ রিসার্চ করবো।আর ভিডিও কে ভাইরাল করে ইউটিউবের
ফাস্টে নিয়ে আসবো।

তাহলে দেরি না করে চলুন শুরু করা যাক আমাদের আজকের টিউটোরিয়াল।।।
প্রথমে ইউটিউব ট্যাগ রিসার্চ করার জন্য একটি ওয়েবসাইটের সাহায্য নিতে হবে।।।
ওয়েবসাইট লিংক

স্ক্রীনসট ফলো করুন

স্ক্রীনসট ফলো করুন

এখান থেকে বেঁচে বেঁচে ৫-১০ট্যাগ আপনার ভিডিওতে ব্যবহার করুন।আর এই ট্যাগুলা লিখে মানুষ চার্জ করলে আপনার ভিডিও ইউটিউব প্রথমে সু করবে।

এখান থেকে ভিডিওটি দেখতে পারেন না বুঝলে
ভিডিও লিংক
ধন্যবাদ বন্ধুরা আজকের এই পোস্ট এই প্রযন্ত দেখা হবে পরবর্তীতে কোন নতুন পোস্টে।।।

The post ইউটিউব ভিডিও রেঙ্ক করার উপায়? ভিউ ও সাবস্ক্রাইবার বাড়িয়ে নিন ইউটিউব ভিডিও রেঙ্ক করে। পোস্টটি সকল ইউটিউবারদের জন্য appeared first on Trickbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar