ad720-90

লঞ্চ হল ট্রিপল ক্যামেরার শাওমি স্মার্টফোন


আপনি হয়তো শাওমি রেডমি নোট সেভেন প্রো কিনবেন বলে ঠিক করে ফেলেছিলেন। কিন্তু এবার আপনি শাওমির নতুন মডেল দেখার পর দ্বন্দ্বে পড়ে যেতে পারেন। বাজারে ট্রিপল ক্যামেরা স্মার্টফোন এথ্রি লঞ্চ করল শাওমি। যা কিনা শাওমির আরেক স্মার্টফোন রেডমি নোট সেভেন প্রো-কে টক্কর দেবে।

Mi A3 Android One-এর দাম Redmi Note 7 Pro- এর থেকেও কম রাখা হয়েছে। অর্থাত সাধ্যের মধ্যেই সাধপূরণ হতে পারে মধ্যবিত্তের। এর আগে Redmi Note 7 Pro-র দামও এক হাজার টাকা কমিয়ে দিয়েছিল শাওমি।

মিডরেঞ্জ সেগমেন্টে নোট সেভেন প্রো ও এ থ্রি পরস্পরকে টক্কর দেবে বলে মনে করা হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এ থ্রি-র ফিচার্স- ৬.৮ ইঞ্চি এইচডি + সুপার Amoled ডিসপ্লে থাকবে এই ফোনে। ডিসপ্লে-র রেজালিউসন 720×1520 পিক্সেল।

এথ্রি-তে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর থাকবে। Mi A3 তে 4GB ও 6GB RAM সমেত UFS 2.1 সাপোর্টেড 64GB ও 128GB অপশনে পাওয়া যাবে।

এথ্রি-তে অ্যান্ড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেম থাকছে। 48MP+8MP+2MP ট্রিপল ক্যামেরা অপশন থাকবে এ থ্রি-তে। থাকবে ৩২ মেগাপিক্সেল-এর ফ্রন্ট ক্যামেরা। 4,030mAh ব্যাটারি থাকছে। আপাতত তিনটি কালার অপশনে লঞ্চ হয়েছে শাওমি এ থ্রি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar