ad720-90

ঘাপটি মেরে থাকা কুচক্রীদের ব্যাপারে সতর্ক থাকুন: মোস্তাফা জব্বার


লাস্টনিউজবিডি,২১ আগস্ট: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, পঁচাত্তরের পর থেকে একটানা দীর্ঘ একুশ বছর বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র বানানোর জন্য যারা সক্রিয় ছিল তাদের দিন এখনো শেষ হয়নি। তারা ছদ্মবেশে সুযোগের অপেক্ষায় ঘাপটি মেরে বসে আছে। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের বিভিন্ন পরিচয়ে ঘাপটি মেরে থাকা কুচক্রীদের সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানান।

আজ গাজীপুর জেলার টঙ্গিতে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টেলিফোন শিল্প সংস্থা (টেশিস) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই আহ্বান জানান।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে টেশিস ব্যবস্থাপনা পরিচালক ফকরুল ইসলাম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর মোঃ মশিউর রহমান এবং টঙ্গি থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রজব আলী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন। অনুষ্ঠানে স্থানীয় মহিলা লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ১৫ আগস্ট শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

মন্ত্রী বলেন, এখনো বাংলাদেশ তার বিপদ অতিক্রম করেছে তা মনে করার কারণ নেই। কেননা একাত্তরের পরাজয় পাকিস্তান ও তাদের দোসররা এখনো ভুলতে পারে না। তবে বঙ্গবন্ধুর সৈনিকরা বুকের এক ফোঁটা রক্ত থাকতে বাংলাদেশকে ধ্বংস করার অপচেষ্টা সফল হতে দেবে না। প্রেস বিজ্ঞপ্তি।

লাস্টনিউজবিডি/আনিছ

সর্বশেষ সংবাদ



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar