ad720-90

হুয়াওয়ের প্রথম ফ্ল্যাগশিপ স্টোর


হুয়াওয়ে ফ্ল্যাগশিপ স্টোর। ছবি: হুয়াওয়ের সৌজন্যেতরতর করে এগিয়ে যাচ্ছে হুয়াওয়ে। তারই ধারাবাহিকতায় চীনের শেনজেনে এবার উদ্বোধন করা হলো ১ হাজার ৩০০ বর্গমিটার আয়তনের প্রথম ফ্ল্যাগশিপ স্টোর।

গত ২৮ সেপ্টেম্বর শেনজেনের প্রাণকেন্দ্র মিক্সসি ওয়ার্ল্ড শপিং মলে সরাসরি হুয়াওয়ে পরিচালিত প্রথম এই স্টোরের উদ্বোধন করা হয়। স্টোরে গ্রাহকেরা হুয়াওয়ের সবশেষ বিভিন্ন মডেলের ডিভাইস ঘুরে দেখার পাশাপাশি দ্রুততম ফাইভ-জি সংযোগের অভিজ্ঞতা পাবেন।

স্টোরের উদ্বোধন করেন হুয়াওয়ের কনজ্যুমার বিজনেস গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিচার্ড ইউ। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, ‘আন্তর্জাতিক প্রযুক্তি ও উদ্ভাবনের কেন্দ্রবিন্দু হচ্ছে শেনজেন। আমরা বিশ্বাস করি, হুয়াওয়ের নতুন এই স্টোর কাস্টমার ও হুয়াওয়ের মধ্যে সম্পর্ক স্থাপনে কাজ করবে। কারণ মিক্সসি ওয়ার্ল্ড বিশ্বের ফ্যাশন, প্রযুক্তি ও শিল্পকলা সচেতন মানুষের মিলনস্থল হিসেবে পরিচিত। এমন একটি স্থানে এই স্টোরটি কাস্টমার ও হুয়াওয়েকে এক সুতোয় নিয়ে আসবে।’

হুয়াওয়ের কনজ্যুমার বিজনেস গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) হারম্যান ঝু বলেন, ‘আমরা এটাকে রিটেইল স্টোর নয়, কমিউনিটি প্লাজা বলতে চাই। সবার জন্য উন্মুক্ত এই কমিউনিটিতে কাস্টমাররা সবশেষ প্রযুক্তি সম্পর্কে জানতে পারবেন। একজন আরেকজনের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।’

শেনজেনের সিটি স্কয়ারের আদলে তৈরি করা হয়েছে তিনতলাবিশিষ্ট হুয়াওয়ের এই গ্লোবাল ফ্ল্যাগশিপ স্টোর। পরিবেশবান্ধব সুদৃশ্য ভবনটি ট্রেডিশনাল চাইনিজ ও পশ্চিমা স্থাপত্য দর্শনের সমন্বয়ে তৈরি। এখানে কাস্টমাররা বন্ধু-বান্ধবদের নিয়ে ঘুরেফিরে দেখা ও আড্ডা দিতে পারবেন। পাশাপাশি হুয়াওয়ের ফ্রি কমিউনিটি কোর্সে অংশ নিতে পারবেন।

এখানে প্রযুক্তিপ্রেমী ও অ্যাপ ডেভেলপাররা বিশেষজ্ঞদের কাছে থেকে নানা বিষয় শিখতে পারবেন। তা ছাড়া কাস্টমারদের বিভিন্ন ভাষায় ওয়ান-স্টপ সার্ভিস দিতে প্রস্তুত রয়েছেন ১২০ জন অভিজ্ঞ পরামর্শক।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar