ad720-90

কাল থেকে শুরু হচ্ছে ডিজিটাল ডিভাইসের মেলা


ডিজিটাল ডিভাইস এবং ইনোভেশন এক্সপো-২০১৯-এর লোগোআগামীকাল সোমবার থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিন দিনের ‘ডিজিটাল ডিভাইস এবং ইনোভেশন এক্সপো-২০১৯ ’। সরকারের তথ্যপ্রযুক্তি বিভাগ, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এবং স্টার্টআপ বাংলাদেশ একসঙ্গে আয়োজন করছে এই প্রদর্শনী। ‘মেড ইন বাংলাদেশ: কোনও কিছুই অসম্ভব নয়’ স্লোগানে অনুষ্ঠেয় এ মেলায় দেশি প্রযুক্তিপণ্য প্রদর্শন করা হবে।

মেলার আয়োজক সূত্রে জানা গেছে, দেশি ও বিদেশি বিনিয়োগকারীরা এতে অংশ নেবেন। এ ছাড়া ওয়ালটন, স্যামসাং, সিম্ফনি, টেলিফোন শিল্প সংস্থা, টেকনো মোবাইল, ভিভো, এলজি, নিটল এবং আমরার মতো প্রতিষ্ঠান এতে অংশ নেবে। অংশগ্রহণকারীরা তাদের পরিষেবা এবং মূল সরঞ্জাম উৎপাদন (ওইএম), নিরাপত্তা এবং তত্ত্বাবধানের বিষয়, এন্টারপ্রাইজ সেবা, টেলিকম, ক্লাউড কম্পিউটিং, সরকারি সেবা, গেমিং সম্পর্কিত পণ্য প্রদর্শন করবে।

বাংলাদেশ হাইটেক পার্ক সূত্রে জানা গেছে, দেশীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠানদের অংশগ্রহণে দেশে তৈরি প্রযুক্তি সম্পর্কে সম্যক ধারণা দিতে এ আয়োজন করা হচ্ছে। দেশের তথ্যপ্রযুক্তির উন্নয়নচিত্র এর মাধ্যমে তুলে ধরা হবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar